সরকারি কলেজ শিক্ষকের ওপর হামলার নিন্দায় ২৮তম বিসিএস ফোরাম - দৈনিকশিক্ষা

সরকারি কলেজ শিক্ষকের ওপর হামলার নিন্দায় ২৮তম বিসিএস ফোরাম

চবি প্রতিনিধি |

চট্টগ্রামের গাছবাড়িয়া সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোজাফফর আহমদের ওপর হামলার ঘটনায় নিন্দা জ্ঞাপন করেছে ২৮তম বিসিএস অল ক্যাডার ফোরাম।

গত ১৭ অক্টোবর ২৮তম বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের এই কর্মকর্তাকে কক্সবাজার জেলার শীর্ষ ইয়াবা সন্ত্রাসীরা আক্রমণ করে মারাত্বকভাবে আহত করে।

এই হামলার ঘটনায় প্রতিবাদ জ্ঞাপন করে ২৮তম বিসিএস ফোরাম বলে, চিহ্নিত সন্ত্রাসীরা উনার নামে মিথ্যা মামলা দায়েরের অপচেষ্টা চালাচ্ছে। এই সকল অপচেষ্টা ও হুমকির তীব্র প্রতিবাদও জানিয়েছে ফোরাম।

ফোরামের আশা এই ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দ্রুত আসামীদের গ্রেফতারের আওতায় এনে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হবে।  অধ্যাপক মোজাফফর ও তার পরিবারের এই বিপদসঙ্কুল সময়ে ২৮ বিসিএস ফোরাম তাদের পাশে আছে ও থাকবে বলে জানিয়েছে।

২৮ বিসিএস ফোরামের সাধারণ সম্পাদক প্রকৌশলী মো: আহসান হাবীব স্বাক্ষরিত এই বিজ্ঞপ্তিতে এসব কথা জানানো হয়।

প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে স্থানীয়ভাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হতে পারে - dainik shiksha তাপমাত্রা ৪২ ডিগ্রির বেশি হলে স্থানীয়ভাবে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হতে পারে বঙ্গবন্ধুকে হারিয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে শিক্ষাখাত - dainik shiksha বঙ্গবন্ধুকে হারিয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে শিক্ষাখাত আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.002979040145874