সরকারি কারিগরি শিক্ষকদের বদলির আবেদন অনলাইনে - কারিগরি - দৈনিকশিক্ষা

সরকারি কারিগরি শিক্ষকদের বদলির আবেদন অনলাইনে

নিজস্ব প্রতিবেদক |

সরকারি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ উপাধ্যক্ষ ও শিক্ষকদের বদলির আবেদন অনলাইনে গ্রহণ করা হবে। প্রতিবছর তিন ধাপে বদলির আবেদন করতে পারবেন শিক্ষকরা। অধ্যক্ষ, উপাধ্যক্ষ, অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদমর্যাদার শিক্ষকদের জুলাই, নভেম্বর ও মার্চ মাসে বদলির অনলাইন আবেদন করতে হবে। আর চিফইন্সট্রাক্টর সহকারী অধ্যাপক পর্যায়ের শিক্ষকদের বদলির আবেদন জানুযারি, মে ও সেপ্টেম্বর মাসে অনলাইনে নেওয়া হবে।

শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ থেকে বিষয়টি জানিয়ে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

জানা গেছে, নির্ধারিত মাসের ১৫ তারিখের মধ্যে অনলাইনে কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের ওয়েবসাইটে (www.tmed.gov.bd) নির্ধারিত লিংকে প্রবেশ করে বদলির আবেদন দাখিল করতে হবে। নির্ধারিদ মাসে নির্ধারিত পদধারীদের পাওয়া আবেদনগুলো যথাসম্ভব দ্রুততম সময়ের মধ্যেই নিষ্পত্তি করা হবে। বদলির জন্য অনলাইনে পাওয়া আবেদনগুলো গঠিত কমিটি যাচাই-বাছাইপূর্বক বদলি পদায়নের সুপারিশ করবে। 

এ বিষয়ে বিস্তারিত বিজ্ঞপ্তিতে তুলে ধরা হয়েছে। বিজ্ঞপ্তিটি দৈনিক শিক্ষাডটকমের পাঠকদের জন্য তুলে ধরা হলো। 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

অ্যাসাইনমেন্টের সঙ্গে স্কুলের বেতনের সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী - dainik shiksha অ্যাসাইনমেন্টের সঙ্গে স্কুলের বেতনের সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকদের একটা বড় অংশ ঘটনাচক্রে শিক্ষক : শিক্ষামন্ত্রী শিক্ষক নিয়োগ দেওয়া হয় তদবিরে : সেতুমন্ত্রী - dainik shiksha শিক্ষক নিয়োগ দেওয়া হয় তদবিরে : সেতুমন্ত্রী ছাত্রীর চুল কেটে দেওয়ায় শিক্ষকের বিরুদ্ধে মামলা - dainik shiksha ছাত্রীর চুল কেটে দেওয়ায় শিক্ষকের বিরুদ্ধে মামলা এ সপ্তাহে প্রাথমিক বিদ্যালয়ে সারপ্রাইজ ভিজিট শুরু - dainik shiksha এ সপ্তাহে প্রাথমিক বিদ্যালয়ে সারপ্রাইজ ভিজিট শুরু অষ্টম-নবম শ্রেণির ক্লাস দুই দিন : নতুন রুটিন প্রকাশ - dainik shiksha অষ্টম-নবম শ্রেণির ক্লাস দুই দিন : নতুন রুটিন প্রকাশ করোনার বন্ধে এক স্কুলেই অর্ধশতাধিক বাল্যবিবাহ - dainik shiksha করোনার বন্ধে এক স্কুলেই অর্ধশতাধিক বাল্যবিবাহ please click here to view dainikshiksha website