সরকারি মোহাম্মদপুর মডেল কলেজে বিসিএস শিক্ষকদের বিদায় সংবর্ধনা - দৈনিকশিক্ষা

সরকারি মোহাম্মদপুর মডেল কলেজে বিসিএস শিক্ষকদের বিদায় সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক |

সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজের চারজন শিক্ষক ৩৬তম বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারে নির্বাচিত হওয়ায় তাদের বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (৩০ আগস্ট) কলেজ অডিটোরিয়ামে এ সংবর্ধনার আয়োজন করা হয় ।
সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ লেঃ কর্ণেল কাজী শরীফ উদ্দিন পদাতিক।

তিনি বিদায়ী শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, যদি লক্ষ্য স্থির থাকে তবে সাফল্য আসবেই। তিনি আরও বলেন আপনারা যেভাবে আমাদের প্রতিষ্ঠানে সততার সাথে কাজ করেছেন ঠিক তেমনিভাবে জাতির সেবায় নিজেদের নিবেদিত করবেন।
অনুষ্ঠানে অন্য বক্তারা ৩৬তম বিসিএস ক্যাডার হওয়া শিক্ষকদের কর্মদক্ষতা, সততা, নিষ্ঠা ইত্যাদি বিষয় তুলে ধরেন । ক্যাডার হওয়া  একজন শিক্ষক আবেগ আপ্লুত কন্ঠে বলেন, “আমি সারা জীবনই সরকারি মোহাম্মদপুর মডেল স্কুল এন্ড কলেজে শিক্ষক হয়ে থাকতে চেয়েছিলাম।”

তিনি বলেন, “আমি কখনোই উচ্চাভিলাসী স্বপ্ন না দেখে তার যতটুকু আছে ততটুকু নিয়েই সন্তুষ্ট থাকতে চেয়েছিলাম। 

সংবর্ধনা অনুষ্ঠানে কলেজের উপাধ্যক্ষ, শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

 

অভিযুক্ত শিক্ষা সাংবাদিকদের পক্ষে জোর তদবির - dainik shiksha অভিযুক্ত শিক্ষা সাংবাদিকদের পক্ষে জোর তদবির কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে যৌ*ন হয়*রানি: ঢাবি শিক্ষক নাদির জুনাইদকে অব্যাহতি - dainik shiksha যৌ*ন হয়*রানি: ঢাবি শিক্ষক নাদির জুনাইদকে অব্যাহতি নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল - dainik shiksha নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মজয়ন্তী আজ - dainik shiksha বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মজয়ন্তী আজ তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি - dainik shiksha তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি please click here to view dainikshiksha website Execution time: 0.0055539608001709