সরকারি মোহাম্মদপুর মডেল স্কুলে ভর্তির অনলাইন আবেদন শুরু ১৫ নভেম্বর - কলেজ - দৈনিকশিক্ষা

সরকারি মোহাম্মদপুর মডেল স্কুলে ভর্তির অনলাইন আবেদন শুরু ১৫ নভেম্বর

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর সরকারি মোহম্মদপুর মডেল স্কুল অ্যান্ড কলেজে তৃতীয় থেকে নবম শ্রেণিতে ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগামী ১৫ নভেম্বর থেকে অনলাইনে প্রতিষ্ঠানটিতে ভর্তির আবেদন গ্রহণ শুরু হবে। ১৩ ডিসেম্বর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। আর ১৭ ও ১৮ ডিসেম্বর প্রতিষ্ঠানটিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। আবেদন ফি নির্ধারণ করা হয়েছে ৩০৫ টাকা।  

প্রতিষ্ঠানটি প্রকাশিত ভর্তি বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানা গেছে। এতে ভর্তির বিস্তারিত তথ্য তুলে ধরা হয়েছে।

 

দৈনিক শিক্ষাডটকমের পাঠকদের জন্য সরকারি মোহম্মদপুর মডেল স্কুল অ্যান্ড কলেজে তৃতীয় থেকে নবম শ্রেণিতে ভর্তি বিজ্ঞপ্তি তুলে ধরা হল। 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE  করতে ক্লিক করুন।

এসএসসিতে পাঁচ বিষয়ে পরীক্ষা, সাপ্তাহিক ছুটি দুই দিন - dainik shiksha এসএসসিতে পাঁচ বিষয়ে পরীক্ষা, সাপ্তাহিক ছুটি দুই দিন ঢাবিতে ভর্তি পরীক্ষায় নম্বর বন্টন যেভাবে - dainik shiksha ঢাবিতে ভর্তি পরীক্ষায় নম্বর বন্টন যেভাবে সাত ব্যাংকের নিয়োগ পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ - dainik shiksha সাত ব্যাংকের নিয়োগ পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ ২৬ নভেম্বর পর্যন্ত সংসদ টিভিতে প্রাথমিকের ক্লাস রুটিন - dainik shiksha ২৬ নভেম্বর পর্যন্ত সংসদ টিভিতে প্রাথমিকের ক্লাস রুটিন ২৬ নভেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ২৬ নভেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের চতুর্থ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের চতুর্থ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ সহকারী অধ্যাপক পদে পদোন্নতির সংশোধিত খসড়া তালিকা - dainik shiksha সহকারী অধ্যাপক পদে পদোন্নতির সংশোধিত খসড়া তালিকা শিক্ষা কর্মকর্তা নেই ২৪ জেলায়, নতুন বই নিয়ে বিপাকে ভারপ্রাপ্তরা - dainik shiksha শিক্ষা কর্মকর্তা নেই ২৪ জেলায়, নতুন বই নিয়ে বিপাকে ভারপ্রাপ্তরা please click here to view dainikshiksha website