সরকারি স্কুল-কলেজে তৃতীয়-চতুর্থ শ্রেণির কর্মচারীদের শূন্য পদের তথ্য চেয়েছে অধিদপ্তর - কলেজ - দৈনিকশিক্ষা

সরকারি স্কুল-কলেজে তৃতীয়-চতুর্থ শ্রেণির কর্মচারীদের শূন্য পদের তথ্য চেয়েছে অধিদপ্তর

নিজস্ব প্রতিবেদক |

বিভিন্ন সরকারি স্কুল-কলেজ, আঞ্চলিক উপ-পরিচালকের কার্যালয় ও জেলা শিক্ষা অফিসের তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারীদের শূন্য পদের তথ্য চেয়েছে শিক্ষা অধিদপ্তর। একই সাথে এসব প্রতিষ্ঠান তৃতীয় চতুর্থ শ্রেণির কর্মচারীদের সৃষ্ট ও কর্মরত পদের তথ্য চাওয়া হয়েছে। আগামী ৩ অক্টোবরের মধ্যে এসব তথ্য পাঠাতে হবে অধিদপ্তরে। সোমবার (১৬ সেপ্টেম্বর) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে এ সংক্রান্ত চিঠি সব আঞ্চলিক উপ-পরিচালকের কার্যালয়, জেলা শিক্ষা অফিস এবং সরকারি স্কুলকলেজের প্রধানের কাছে পাঠানো হয়েছে।

জানা গেছে, একই সাথে এসব কর্মচারী পদের তথ্য পাঠাতে নির্ধারিত ছক ও পাঠিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। এ ছকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বিভিন্ন অফিস ও শিক্ষা প্রতিষ্ঠান শূন্য পদ, সৃষ্ট পদ ও কর্মরত পদের তথ্য সঠিকভাবে পূরণ করে পাঠাতে হবে। আগামী ৩ অক্টোবরের মধ্যে এসব তথ্য অধিদপ্তরে পাঠাতে বলা হয়েছে প্রতিষ্ঠান প্রধানের। 

দৈনিক শিক্ষাডটকমের পাঠকদের জন্য নির্ধারিত ছকটি তুলে ধরা হলো।

ছক দেখতে ক্লিক করুন :

‘ফেব্রুয়ারির প্রথম বা দ্বিতীয় সপ্তাহে স্কুল খোলার পরিকল্পনা’ - dainik shiksha ‘ফেব্রুয়ারির প্রথম বা দ্বিতীয় সপ্তাহে স্কুল খোলার পরিকল্পনা’ সাংবাদিক মিজানুর রহমান খান রাষ্ট্রের সম্পদ ছিলেন : স্মরণসভায় বক্তারা - dainik shiksha সাংবাদিক মিজানুর রহমান খান রাষ্ট্রের সম্পদ ছিলেন : স্মরণসভায় বক্তারা সব মাদরাসা খুলতে প্রস্তুতি ৪ ফেব্রুয়ারির মধ্যে, গাইড লাইন প্রকাশ - dainik shiksha সব মাদরাসা খুলতে প্রস্তুতি ৪ ফেব্রুয়ারির মধ্যে, গাইড লাইন প্রকাশ শিক্ষকদের বেতন ইএফটি করতে ৪ লাখ টাকা ‘ঘুষ’ - dainik shiksha শিক্ষকদের বেতন ইএফটি করতে ৪ লাখ টাকা ‘ঘুষ’ মন্ত্রণালয়ের নির্দেশনা পেলে এইচএসসির ফল যেকোন মুহূর্তে - dainik shiksha মন্ত্রণালয়ের নির্দেশনা পেলে এইচএসসির ফল যেকোন মুহূর্তে দ্রুততম সময়ে অনলাইনে শিক্ষকদের বদলি শুরু করতে চাচ্ছি : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha দ্রুততম সময়ে অনলাইনে শিক্ষকদের বদলি শুরু করতে চাচ্ছি : গণশিক্ষা প্রতিমন্ত্রী প্রতি সপ্তাহে আয়রন ট্যাবলেট খাওয়ানো হবে সব ছাত্রীকে - dainik shiksha প্রতি সপ্তাহে আয়রন ট্যাবলেট খাওয়ানো হবে সব ছাত্রীকে শিক্ষক- কর্মকর্তাদের টিকা দেয়া হবে - dainik shiksha শিক্ষক- কর্মকর্তাদের টিকা দেয়া হবে please click here to view dainikshiksha website