সরকারি হলো আরও একটি স্কুল - স্কুল - দৈনিকশিক্ষা

সরকারি হলো আরও একটি স্কুল

নিজস্ব প্রতিবেদক |

আরও একটি স্কুল সরকারি করা হয়েছে। স্কুলটি হলো হবিগঞ্জের বাহুবলের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালিকা উচ্চ বিদ্যালয়।

আরও পড়ুন : দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’

স্কুলটি সরকারি করে মঙ্গলবার (১৫ জুন) প্রজ্ঞাপন জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়। মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে স্কুলটি সরকারি করে প্রজ্ঞাপন জারি করা হয়। 

প্রজ্ঞাপনে মন্ত্রণালয় বলছে, ১৫ জুন থেকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালিকা উচ্চ বিদ্যালয় সরকারিকরণ করা হলো। এ প্রতিষ্ঠানটিতে বর্তমানে কর্মরত কোন শিক্ষক অনত্র বদলি হতে পারবে না। 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE   করতে ক্লিক করুন।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন

প্রধানমন্ত্রীর জন্মদিনে ৮০ লাখ মানুষকে টিকা দেওয়া হবে - dainik shiksha প্রধানমন্ত্রীর জন্মদিনে ৮০ লাখ মানুষকে টিকা দেওয়া হবে পাঠ্যবইয়ে বঙ্গবন্ধুকে নিয়ে তথ্যবিভ্রাট : এনসিটিবি চেয়ারম্যান-সদস্যকে তলব - dainik shiksha পাঠ্যবইয়ে বঙ্গবন্ধুকে নিয়ে তথ্যবিভ্রাট : এনসিটিবি চেয়ারম্যান-সদস্যকে তলব কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে শিক্ষার্থী ভর্তি বন্ধের নির্দেশ - dainik shiksha কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে শিক্ষার্থী ভর্তি বন্ধের নির্দেশ আর কোন শিক্ষার্থী-শিক্ষক যেন হারিয়ে না যায় - dainik shiksha আর কোন শিক্ষার্থী-শিক্ষক যেন হারিয়ে না যায় আসলেই আমি ঘটনাচক্রে শিক্ষক - dainik shiksha আসলেই আমি ঘটনাচক্রে শিক্ষক বগুড়া জিলা স্কুলের তিন শিক্ষার্থী করোনা আক্রান্ত - dainik shiksha বগুড়া জিলা স্কুলের তিন শিক্ষার্থী করোনা আক্রান্ত প্রধানমন্ত্রী দেশে ফিরবেন ১ অক্টোবর - dainik shiksha প্রধানমন্ত্রী দেশে ফিরবেন ১ অক্টোবর রাবি ভর্তি পরীক্ষা : প্রবেশপত্র ডাউনলোডের সময় বৃদ্ধি - dainik shiksha রাবি ভর্তি পরীক্ষা : প্রবেশপত্র ডাউনলোডের সময় বৃদ্ধি please click here to view dainikshiksha website