সহকারী প্রধান শিক্ষক নিয়োগ দেবে ভাওয়াল মির্জাপুর হাজী জমির উদ্দিন স্কুল অ্যান্ড কলেজ - দৈনিকশিক্ষা

সহকারী প্রধান শিক্ষক নিয়োগ দেবে ভাওয়াল মির্জাপুর হাজী জমির উদ্দিন স্কুল অ্যান্ড কলেজ

বিজ্ঞাপন প্রতিবেদন |

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান (স্কুল ও কলেজ) জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০২১ এবং সর্বশেষ নিয়োগ পরিপত্র বিধিমালা-২০২৪ অনুযায়ী ভাওয়াল মির্জাপুর হাজী জমির উদ্দিন স্কুল অ্যান্ড কলেজে শূন্যপদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। 

যা যা প্রয়োজন-

পদের নাম: সহকারী প্রধান শিক্ষক
বেতন গ্রেড ও স্কেল: ৮, (২৩০০০-৫৫৪৭০)
শিক্ষাগত যোগ্যতা: প্রার্থীকে ইনডেক্সধারী শিক্ষক হিসেবে কমপক্ষে ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষাজীবনে ১টির বেশি তৃতীয় বিভাগ/শেণি গ্রহণযোগ্য নয়। 
চাকরির ধরন: ফুল টাইম

আবেদনের সময়: আগ্রহীদের প্রয়োজনীয় কাগজপত্রসহ ৩০ জুলাই ২০২৪ এর মধ্যে অধ্যক্ষ বরাবর আবেদন করতে হবে।

যোগাযোগ:- অধ্যক্ষ, ভাওয়াল মির্জাপুর হাজী জমির উদ্দিন স্কুল অ্যান্ড কলেজ, পোঃ মির্জাপুর বাজার-১৭০৩, উপজেলা: গাজীপুর সদর, জেলা: গাজীপুর।

মোবাইল: 01718229764

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.003525972366333