সাংবাদিক তোয়াব খান করোনায় আক্রান্ত - করোনা আপডেট - দৈনিকশিক্ষা

সাংবাদিক তোয়াব খান করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক |

একুশে পদকপ্রাপ্ত বরেণ্য সাংবাদিক তোয়াব খান করোনায় আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার (১৭ নভেম্বর) এ তথ্য নিশ্চিত করেন জনকণ্ঠের প্রধান প্রতিবেদক ওবায়দুল কবির। 

তিনি বলেন, জ্বর-কাশির উপসর্গ থাকায় গত রবিবার তোয়াব ভাই করোনাভাইরাসের পরীক্ষার জন্য নমুনা দেন। সোমবার আসা ফলাফলে জানা যায়, তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার দুপুরে তিনি রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে ভর্তি হয়েছেন।

সাংবাদিক তোয়াব খান জনকণ্ঠের উপদেষ্টা সম্পাদক। তিনি ১৯৫৫ খ্রিষ্টাব্দে  খান দৈনিক সংবাদ পত্রিকায় কাজ শুরু করেন। ১৯৬১ খ্রিষ্টাব্দে  তিনি এর বার্তা সম্পাদক হিসাবে পদোন্নতি পান এবং ১৯৬৪ সাল পর্যন্ত কাজ করেন। ১৯৬৪ থেকে ১৯৭২ পর্যন্ত বার্তা সম্পাদক হিসেবে দৈনিক পাকিস্তানে কাজ করেন। ১৯৭২ খ্রিষ্টাব্দে দৈনিক বাংলা পত্রিকায় সম্পাদক হিসেবে যোগ দেন।
১৯৭৩ খ্রিষ্টাব্দে  ১৯৭৫ পর্যন্ত খান রাষ্ট্রপতি শেখ মুজিবুর রহমানের প্রেস সচিব ছিলেন। সাংবাদিকতায় অন্যান্য অবদানের জন্য বাংলাদেশ সরকার তাকে ২০১৬ খ্রিষ্টাব্দে  একুশে পদক দেয়।

প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ আসছে বছর থেকেই পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত হচ্ছে প্রোগ্রামিং - dainik shiksha আসছে বছর থেকেই পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত হচ্ছে প্রোগ্রামিং ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে ইবতেদায়ি সমাপনী পরীক্ষার দায়িত্ব মাদরাসা বোর্ডের - dainik shiksha ইবতেদায়ি সমাপনী পরীক্ষার দায়িত্ব মাদরাসা বোর্ডের প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ - dainik shiksha প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ please click here to view dainikshiksha website