সাইকেল চুরির অভিযোগে রাবি ছাত্রলীগ নেতার হলের সিট বাতিল - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

সাইকেল চুরির অভিযোগে রাবি ছাত্রলীগ নেতার হলের সিট বাতিল

রাবি প্রতিনিধি |

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল্লাহ আল মারুফের বিরুদ্ধে সাইকেল চুরির অভিযোগ উঠেছে। এ অভিযোগে তার আবাসিকতা বাতিল করেছে হল প্রশাসন। বৃহস্পতিবার বিকেলে তার বিরুদ্ধে এ ব্যবস্থা নেয়া হয়।

অভিযুক্ত আব্দুল্লাহ আল মারুফ বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ছাত্র।

  

হলের শিক্ষার্থীরা জানান, বুধবার হল থেকে একটি সাইকেল চুরি হয়। এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থী হল গেটে থাকা সিসি ক্যামেরার ফুটেজ চেক করেন। ফুটেজে অভিযুক্ত ছাত্রলীগ নেতা মারুফকে সাইকেল নিয়ে বের হতে দেখা যায়। সিসিটিভি ফুটেজ দেখে চোর শনাক্ত করা হয়। এসময় তাকে সহযোগিতা করেন আরিফুল ইসলাম সুমন নামের এক শিক্ষার্থী। তিনি ফোকলোর বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ছাত্র বলে জানা গেছে। তবে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ছাত্র নন।

এবিষয়ে অভিযুক্ত মারুফের কোন বক্তব্য পাওয়া যায়নি। 

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, মারুফের বিরুদ্ধে এর আগেও এমন অভিযোগ পেয়েছি। তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিচ্ছি।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ অধ্যাপক সাইখুল ইসলাম মামুন জিয়াদ বলেন, শৃঙ্খলা ভঙ্গের কারণে ওই শিক্ষার্থীর হলের সিট বাতিল করা হয়েছে। 

গাড়িচাপায় নারীর মৃত্যু : ঢাবির সেই চাকরিচ্যুত শিক্ষক গ্রেফতার - dainik shiksha গাড়িচাপায় নারীর মৃত্যু : ঢাবির সেই চাকরিচ্যুত শিক্ষক গ্রেফতার প্রাথমিকের বৃত্তি পরীক্ষা ডিসেম্বরের শেষ সপ্তাহে - dainik shiksha প্রাথমিকের বৃত্তি পরীক্ষা ডিসেম্বরের শেষ সপ্তাহে স্বজনদের না পাওয়ায় অপারেশন হচ্ছে না গণপিটুনির শিকার শিক্ষকের - dainik shiksha স্বজনদের না পাওয়ায় অপারেশন হচ্ছে না গণপিটুনির শিকার শিক্ষকের স্কুলে কর্মচারী নিয়োগে ৬০ লাখ টাকা ঘুষ, তদন্ত শুরু - dainik shiksha স্কুলে কর্মচারী নিয়োগে ৬০ লাখ টাকা ঘুষ, তদন্ত শুরু কোচিংয়ে পড়তে না চাওয়ায় ছাত্র ও তার বাবাকে মারধর - dainik shiksha কোচিংয়ে পড়তে না চাওয়ায় ছাত্র ও তার বাবাকে মারধর কলকাতায় ১০ম বাংলাদেশ বইমেলা শুরু - dainik shiksha কলকাতায় ১০ম বাংলাদেশ বইমেলা শুরু কর্মকর্তাদের নাম ভাঙিয়ে প্রতারণা, শিক্ষা অধিদপ্তরের সতর্কতা - dainik shiksha কর্মকর্তাদের নাম ভাঙিয়ে প্রতারণা, শিক্ষা অধিদপ্তরের সতর্কতা please click here to view dainikshiksha website Execution time: 0.0070540904998779