সাকিব আল হাসান দ্বিতীয় কন্যার বাবা হলেন - খেলাধুলা - দৈনিকশিক্ষা

সাকিব আল হাসান দ্বিতীয় কন্যার বাবা হলেন

নিজস্ব প্রতিবেদক |

সুখবরটা জানা গিয়েছিল চলতি মাসের শুরুতেই। জানা গিয়েছিল, দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন বাংলাদেশ তথা বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ছিল নতুন অতিথির ধরণীতে আসার অপেক্ষা।

সেই অপেক্ষার প্রহর ফুরোলো। আজ (শুক্রবার) সাকিব ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরের ঘর আলো করে এসেছে ফুটফুটে এক কন্যাসন্তান। এ নিয়ে দ্বিতীয় কন্যার বাবা হলেন সাকিব।

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে গত মাসেই যুক্তরাষ্ট্রে উড়াল দেন সাকিব। সেখানে কন্যা ও স্ত্রীর সঙ্গেই আছেন করোনাভাইরাসের এই লকডাউনের সময়টায়।

সাকিব জানিয়েছে, আজ বিকাল সাড়ে ৪টায় দ্বিতীয় কন্যার জন্ম দিয়েছেন সাকিবের স্ত্রী। মা ও মেয়ে দুজনই সুস্থ আছেন। হাসপাতালে আছেন তারা।

অবশেষে বড় বোন হয়েই গেল অব্রি। সাকিবের পরিবারের সদস্য তিন থেকে হলো চার।

শিগগিরই লকডাউন শিথিলের সিদ্ধান্ত - dainik shiksha শিগগিরই লকডাউন শিথিলের সিদ্ধান্ত স্কুলশিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য স্থগিত - dainik shiksha স্কুলশিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম অনির্দিষ্টকালের জন্য স্থগিত পরশু থেকে দোকান ও শপিংমল খোলা - dainik shiksha পরশু থেকে দোকান ও শপিংমল খোলা সব মাদরাসার ইমেইল-প্রধানদের টেলিফোন নম্বর পাঠানোর নির্দেশ - dainik shiksha সব মাদরাসার ইমেইল-প্রধানদের টেলিফোন নম্বর পাঠানোর নির্দেশ সুস্থ হয়ে ছেলের মোটরসাইকেলেই বাড়ি গেলেন সেই শিক্ষিকা - dainik shiksha সুস্থ হয়ে ছেলের মোটরসাইকেলেই বাড়ি গেলেন সেই শিক্ষিকা দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি ৫৪ হাজার শিক্ষক পদ, ৪১ লাখ আবেদন - dainik shiksha ৫৪ হাজার শিক্ষক পদ, ৪১ লাখ আবেদন লকডাউনে মানতে হবে যে সব বিধি-নিষেধ - dainik shiksha লকডাউনে মানতে হবে যে সব বিধি-নিষেধ চুয়েট-কুয়েট-রুয়েটের সমন্বিত ভর্তি পরীক্ষা ১২ জুন, আবেদন শুরু ২৪ এপ্রিল - dainik shiksha চুয়েট-কুয়েট-রুয়েটের সমন্বিত ভর্তি পরীক্ষা ১২ জুন, আবেদন শুরু ২৪ এপ্রিল সেই ম্যাজিস্ট্রেটকে বরিশালে বদলি - dainik shiksha সেই ম্যাজিস্ট্রেটকে বরিশালে বদলি please click here to view dainikshiksha website