সাপ্তাহিক বন্ধের দিনও চলবে সোনার বাংলা ও উপকূল এক্সপ্রেস - দৈনিকশিক্ষা

সাপ্তাহিক বন্ধের দিনও চলবে সোনার বাংলা ও উপকূল এক্সপ্রেস

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক : আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে দুইটি ট্রেনের সাপ্তাহিক বন্ধ বাতিল করেছে বাংলাদেশ রেলওয়ে। পূর্ব নির্ধারিত সাপ্তাহিক বন্ধের দিন মঙ্গলবার সোনার বাংলা চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশে ও উপকূল এক্সপ্রেস ঢাকা থেকে নোয়াখালীর উদ্দেশে ছেড়ে যাবে।

গতকাল সোমবার রেলওয়ে পূর্বাঞ্চলের উপপরিচালক জনসংযোগ আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার ট্রেন দুইটির অফ-ডে ছিল। তা প্রত্যাহার করা হয়েছে। ছাড়ার আগ পর্যন্ত অনলাইন এবং কাউন্টার হতে যাত্রী সাধারণ টিকেট সংগ্রহ করতে পারবেন।

সোনার বাংলা বিকেল পৌনে ৫টায় চট্টগ্রাম থেকে ও বিকেল ৩টা ১০ মিনিটে উপকূল এক্সপ্রেস ঢাকা থেকে ছেড়ে যাবে।

মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি - dainik shiksha মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! - dainik shiksha খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! এইচএসসির ফরম পূরণ শুরু আজ - dainik shiksha এইচএসসির ফরম পূরণ শুরু আজ মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে - dainik shiksha মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা - dainik shiksha মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! - dainik shiksha মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0037500858306885