সাফল্যের ধারা অব্যাহত রেখেছে বরিশাল ক্যাডেট কলেজ - Dainikshiksha

সাফল্যের ধারা অব্যাহত রেখেছে বরিশাল ক্যাডেট কলেজ

বরিশাল প্রতিনিধি |

প্রতিবছরের মতো এবছরও উচ্চ মাধ্যমিক পরীক্ষায় বরিশাল শিক্ষা বোর্ডে শীর্ষে রয়েছে বরিশাল ক্যাডেট কলেজ। এ কলেজ থেকে পরীক্ষায় অংশ নেয়া ৫৪ জন ক্যাডেটের সবাই সফলতার সাথে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছেন।

রোববার (২৩শে জুলাই) কলেজ থেকে পাঠানো এক ইমেইল বার্তায় পরীক্ষার ফলের বিষয়টি নিশ্চিত করেছেন অধ্যক্ষ মো. আতিকুর রহমান।

তিনি বলেন, বরিশাল ক্যাডেট কলেজ বরাবরের ন্যায় এ বছরেও এইচএসসি পরীক্ষার ফলাফলে শতভাগ পাশের ধারাবাহিকতা বজায় রেখেছে। এটি বরিশাল ক্যাডেট কলেজ তথা বরিশালবাসীর জন্য একটি গর্বের বিষয়।

এই অসামান্য অবদানের জন্য অধ্যক্ষ মো. আতিকুর রহমান প্রতিষ্ঠানটির শিক্ষকম-লী, ক্যাডেট, অভিভাবকসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানিয়ে বলেন, আগামীতেও বরিশাল ক্যাডেট কলেজ এই সফলতার ধারা অব্যাহত রাখার জন্য সবাইকে আরো যত্নবান হতে হবে।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0036699771881104