সাবেক ডাকসু নেতা আখতার ২ দিনের রিমান্ডে - বিবিধ - দৈনিকশিক্ষা

সাবেক ডাকসু নেতা আখতার ২ দিনের রিমান্ডে

ঢাবি প্রতিনিধি |

ডাকসুর সাবেক সমাজসেবা সম্পাদক ও ছাত্র অধিকার পরিষদের ঢাকা বিশ্ববিদ্যালয়ে শাখার সভাপতি আকতার হোসেনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (১৪ এপ্রিল) তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে তোলা হলে জামিন আবেদন নামঞ্জুর করা হয়। 

একই সাথে পুলিশের ২ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করা হয়। আদালত সূত্র দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গতকাল মঙ্গলবার (১৩ এপ্রিল) ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) আইন বিভাগের সামনে থেকে তাকে আটক করে ডিবি পুলিশ। পরে, তাকে গ্রেফতার দেখানো হয়। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের (ডিবি) যুগ্ম-কমিশনার মো. মাহবুব আলম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। 

জানা গেছে, গত ২৫ মার্চ মতিঝিলে ছাত্র, যুব ও শ্রম অধিকার পরিষদের মিছিল থেকে গ্রেফতার আবুল কালাম আজাদকে ঢাকা মেডিকেল কলেজ থেকে ছিনিয়ে নেয়ার অভিযোগে শাহবাগ থানায় মামলা করে পুলিশ। ওই মামলায় ১ নম্বর আসামি করা হয়েছে আখতার হোসেনকে।

ডাকসুর সাবেক সমাজসেবা সম্পাদক ও ছাত্র অধিকার পরিষদের ঢাকা বিশ্ববিদ্যালয়ে শাখার সভাপতি আকতার হোসেন।

এর আগে গত ১৭ মার্চ বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি নির্বাচিত হন আখতার হোসেন। আখতার হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সমাজসেবা সম্পাদক। ২০১৮ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদভূক্ত ‘ঘ’ ইউনিটের প্রশ্নফাঁস হলে পুনরায় পরীক্ষা গ্রহণের দাবিতে করা আন্দোলনের মাধ্যমে পরিচিতি পান তিনি।

আরও পড়ুন : ছাত্র অধিকার পরিষদের আখতার আটক

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষা ডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষা ডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

ঈদের ছুটিতে কর্মস্থলেই থাকতে হবে সব চাকরিজীবীদের - dainik shiksha ঈদের ছুটিতে কর্মস্থলেই থাকতে হবে সব চাকরিজীবীদের পরিস্থিতির উন্নতি না হলে ১ জুলাই থেকে অনলাইনে ঢাবির চূড়ান্ত পরীক্ষা - dainik shiksha পরিস্থিতির উন্নতি না হলে ১ জুলাই থেকে অনলাইনে ঢাবির চূড়ান্ত পরীক্ষা সরকারি চাকরিতে আবেদনে বয়সে ছাড় আসছে - dainik shiksha সরকারি চাকরিতে আবেদনে বয়সে ছাড় আসছে কওমি মাদরাসাকে মূলধারায় নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে মূলধারায় নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী শিক্ষামন্ত্রীকে ভুল বুঝিয়ে সাড়ে ৫ লাখ টাকা করে ২০০ ক্যামেরা কিনে ফাঁসলেন পিডি - dainik shiksha শিক্ষামন্ত্রীকে ভুল বুঝিয়ে সাড়ে ৫ লাখ টাকা করে ২০০ ক্যামেরা কিনে ফাঁসলেন পিডি চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে নিতে চায় পরিবার - dainik shiksha চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে নিতে চায় পরিবার সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে please click here to view dainikshiksha website