সার্ভারে সমস্যা : শিক্ষক-কর্মচারীদের এমপিওর আবেদন নিষ্পত্তির সময় বাড়লো - স্কুল - দৈনিকশিক্ষা

সার্ভারে সমস্যা : শিক্ষক-কর্মচারীদের এমপিওর আবেদন নিষ্পত্তির সময় বাড়লো

নিজস্ব প্রতিবেদক |

বেসরকারি স্কুল-কলেজের শিক্ষক-কর্মচারীদের এমপিও ও এ সংক্রান্ত আবেদন আঞ্চলিক কার্যালয় থেকে নিষ্পত্তির সময় বাড়িয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর। এমপিও মাসের ১০ তারিখের মধ্যে আঞ্চলিক কার্যালয় থেকে এমপিও সংক্রান্ত আবেদন নিষ্পত্তির সময় দেয়া হয়। কিন্তু ১৩ নভেম্বর পর্যন্ত চলতি মাসের এমপিওর আবেদন নিষ্পত্তির সুযোগ পাবেন আঞ্চলিক পরিচালক ও উপপরিচালকরা। সার্ভারে যান্ত্রিক সমস্যার কারণে এমপিওর আবেদন নিষ্পত্তির সময় বাড়ানো হয়েছে বলে জানিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর।

বৃহস্পতিবার অধিদপ্তর থেকে এ তথ্য জানিয়ে আদেশ জারি করা হয়েছে। আদেশটি সব আঞ্চলিক পরিচালক ও উপপরিচালকদের পাঠানো হয়েছে। 

আদেশে বলা হয়েছে, বেসরকারি স্কুল-কলেজ শিক্ষক-কর্মচারীদের এমপিও সংশ্লিষ্ট আবেদন নিষ্পত্তি করে আঞ্চলিক কার্যালয় থেকে এমপিও মাসের ১০ তারিখের মধ্যে অধিদপ্তরে পাঠাতে হয়। সার্ভারে যান্ত্রিক সমস্যার কারণে নভেম্বর মাসের এমপিওতে সব আবেদন নিষ্পত্তির জন্য ১০ নভেম্বরে জায়গায় ১৩ নভেম্বর তারিখের মধ্যে আঞ্চলিক কার্যালয় থেকে পাঠানোর সময়সীমা নির্ধারণ করা হলো।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল   SUBSCRIBE  করতে ক্লিক করুন।

চূড়ান্ত নিয়োগ সুপারিশ পেলেন পৌনে পাঁচ হাজার নতুন শিক্ষক - dainik shiksha চূড়ান্ত নিয়োগ সুপারিশ পেলেন পৌনে পাঁচ হাজার নতুন শিক্ষক চাকরি ছেড়ে পালাচ্ছেন জাল শিক্ষকরা - dainik shiksha চাকরি ছেড়ে পালাচ্ছেন জাল শিক্ষকরা প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব পদে পরিবর্তন - dainik shiksha প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব পদে পরিবর্তন সভাপতির বাড়িতে মাদরাসার নিয়োগ পরীক্ষা নয় - dainik shiksha সভাপতির বাড়িতে মাদরাসার নিয়োগ পরীক্ষা নয় শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতকে হারিয়ে বাংলাদেশের সিরিজ জয় - dainik shiksha শ্বাসরুদ্ধকর ম্যাচে ভারতকে হারিয়ে বাংলাদেশের সিরিজ জয় please click here to view dainikshiksha website Execution time: 0.0086491107940674