সিকৃবিতে শিক্ষক সমিতির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী পন্থী প্যানেলের জয় - দৈনিকশিক্ষা

সিকৃবিতে শিক্ষক সমিতির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী পন্থী প্যানেলের জয়

দৈনিকশিক্ষাডটকম, সিলেট |

দৈনিকশিক্ষাডটকম, সিলেট : সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) শিক্ষক সমিতির কার্যনির্বাহী কমিটির নির্বাচনে আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন গণতান্ত্রিক শিক্ষক পরিষদ (গশিপ) মনোনীত প্যানেল বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেছে। আর কোনো প্রতিদ্বন্দ্বী দল বা প্যানেল এ নির্বাচনে অংশগ্রহণ না করায় বৃহস্পতিবার বিকেলে প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. জীতেন্দ্র নাথ অধীকারী সিকৃবি গশিপ মনোনীত প্যানেলের ১১ জন প্রার্থীকে ১১ টি পদে বিজয়ী ঘোষণা করেন।

ফলে শিক্ষক সমিতির সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন কৌলিতত্ত্ব ও উদ্ভিদ প্রজননতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ ছফি উল্লাহ ভূঁইয়া এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন রোগতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক ডা. মুহাম্মদ আল মামুন। 

এ কমিটিতে সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন ড. আনজুমান আরা, কোষাধ্যক্ষ হিসেবে মনোনীত হয়েছেন ড. অসীম সিকদার এবং যুগ্ন-সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন ড. কাজী মোহাম্মদ আলী জিন্নাহ। 

এছাড়াও সদস্য হিসেবে মনোনীত হয়েছেন ড. মো. শহীদুল ইসলাম, ড. মো. শাহ্ আলমগীর, ড. মো. মোশাররফ হোসেন সরকার, ড. তন্বী দে, মো. জানিবুল আলম সোয়েব এবং ডা. মোঃ মাসুদ পারভেজ।

শিক্ষক সমিতির নতুন সভাপতি ড. মোহাম্মদ ছফি উল্লাহ ভূঁইয়া  বলেন, নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবো। সিকৃবিকে শিক্ষা ও গবেষণায় শিক্ষকদের সহায়তায় এগিয়ে নিতে সর্বাত্মক কাজ করে যাবো এবং বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে মানসম্মত শিক্ষার পরিবেশ গড়ে তুলতে সদা কাজ করে যাবো।

এদিকে নতুন সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মুহাম্মদ আল মামুন বলেন, শিক্ষকদের সহযোগিতা নিয়ে তাদের নায্য দাবিগুলো প্রতিষ্ঠিত করতে কাজ করে যাবো।  সেই সঙ্গে বিশ্ববিদ্যালয়কে সেন্টার অব এক্সিলেন্স হিসেবে গড়ে তুলতে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে সহযোগিতা করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সচেষ্ট থাকবে।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.029896974563599