সুপারস্টোরে ‘নগদ’-এ কেনাকাটায় মিলছে ১২ শতাংশ ক্যাশব্যাক - বিবিধ - দৈনিকশিক্ষা

সুপারস্টোরে ‘নগদ’-এ কেনাকাটায় মিলছে ১২ শতাংশ ক্যাশব্যাক

নিজস্ব প্রতিবেদক |

ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর গ্রাহকেরা সুপারস্টোরগুলোতে কেনাকাটায় পাচ্ছেন ১২ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক। গ্রাহকেরা এখন নির্দিষ্ট সুপারস্টোর থেকে প্রতিদিনের কেনাকাটায় ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করলে পাবেন ১২ শতাংশ পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক।

‘নগদ’-এর গ্রাহকেরা সুপারস্টোর স্বপ্ন, প্রিন্স বাজার, মীনা বাজার, আগোরা, ডেইলি শপিং, ল্যাভেন্ডার, ইউনিমার্ট, হোলসেল ক্লাব এবং খুলশী মার্ট থেকে দিনে একবার ক্যাশব্যাক অফারটি উপভোগ করতে পারবেন। এ ছাড়া ক্যাম্পেইন চলাকালে ‘নগদ’-এর গ্রাহকেরা নির্দিষ্ট এই সুপারস্টোরগুলো থেকে সর্বোচ্চ দুইবার ২০০ টাকা পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। 

পাশাপাশি আরও ২২টির বেশি সুপারস্টোরে কেনাকাটার ক্ষেত্রে ‘নগদ’-এর গ্রাহকেরা পাবেন ১২ শতাংশ বা সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক। এই ক্যাশব্যাক অফারটি সম্পূর্ণ ক্যাম্পেইন চলাকালে গ্রাহকেরা উপভোগ করতে পারবেন একবার। 

জনপ্রিয় মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর এই তাৎক্ষণিক ক্যাশব্যাক ক্যাম্পেইন চলবে অক্টোবরের ৩১ তারিখ পর্যন্ত। গ্রাহকেরা ‘নগদ’-এর অ্যাপ, ইউএসএসডি বা কিউআর কোড স্ক্যান করে মার্চেন্ট পেমেন্টের মাধ্যমে চলমান এই ক্যাশব্যাক অফারটি উপভোগ করতে পারবেন।

ক্যাম্পেইনের বিষয়ে ‘নগদ’-এর প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, মুহূর্তেই যেকোনো সেবা গ্রাহকের হাতের মুঠোয় পৌঁছে দিতে কাজ করছে ‘নগদ’। তারই ধারাবাহিকতায় ক্যাশব্যাকের ক্যাম্পেইনটি চালু করা হয়েছে। করোনার এই সময়ে শারীরিক সুরক্ষার পাশাপাশি গ্রাহকেরা যেন আর্থিকভাবে লাভবান হন, তাই এই ক্যাম্পেইনের উদ্দেশ্য। 

১২ শতাংশ তাৎক্ষণিক ক্যাশব্যাক ক্যাম্পেইনটি সম্পর্কে বিস্তারিত জানতে ‘নগদ’-এর ভেরিফায়েড ফেসবুক পেইজ ও ওয়েবসাইটে নজর রাখতে পারেন। এ ছাড়া ‘নগদ’-এর হটলাইন নম্বর ১৬১৬৭ অথবা ০৯৬ ০৯৬ ১৬১৬৭ নম্বরে যোগাযোগ করতে পারেন।

শিক্ষক নিয়োগ : ৩৪ হাজার প্রার্থীর সুপারিশপত্র প্রকাশ - dainik shiksha শিক্ষক নিয়োগ : ৩৪ হাজার প্রার্থীর সুপারিশপত্র প্রকাশ শাবিপ্রবি ভালো না থাকার নেপথ্য কাহিনী শুনুন ড. জাফর ইকবালের মুখে - dainik shiksha শাবিপ্রবি ভালো না থাকার নেপথ্য কাহিনী শুনুন ড. জাফর ইকবালের মুখে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিত - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিত ফেল থেকে জিপিএ-৫ পেলেন ৩৫ শিক্ষার্থী - dainik shiksha ফেল থেকে জিপিএ-৫ পেলেন ৩৫ শিক্ষার্থী ভিসির পদত্যাগ করা উচিত : এন আই খান - dainik shiksha ভিসির পদত্যাগ করা উচিত : এন আই খান করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা - dainik shiksha করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা ১৭ বিএড কলেজে ভর্তি চলছে - dainik shiksha ১৭ বিএড কলেজে ভর্তি চলছে please click here to view dainikshiksha website