সৈয়দপুরে সব প্রাথমিক বিদ্যালয়ে মিডডে মিল - Dainikshiksha

সৈয়দপুরে সব প্রাথমিক বিদ্যালয়ে মিডডে মিল

নীলফামারী প্রতিনিধি |

নীলফামারীর সৈয়দপুর উপজেলার শতভাগ (৭৭টি) সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিডডে মিল ঘোষণা করা হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় সাবঅর্ডিনেট কলোনি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে টিফিন বক্স বিতরণের মাধ্যমে প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মো. মোস্তাফিজুর রহমান ফিজার এ ঘোষণা দেন। উপজেলা প্রশাসন ও প্রাথমিক শিক্ষা দপ্তরের সহযোগিতায় শহরের সাহেবপাড়ায় ওই বিদ্যালয় চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়টির ব্যবস্থাপনা কমিটির সভাপতি সরকার মো. কবির উদ্দিন ইউনুস। বক্তব্য দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক রওনক জাহান, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা দিলীপ কুমার বনিক, সৈয়দপুরের ইউএনও আবু ছালেহ মো. মুসা জঙ্গী, সহকারী পুলিশ সুপার মো. জিয়াউর রহমান, শিক্ষা কর্মকর্তা মো. আহসান হাবিব, শ্রমিক লীগ নেতা মোখছেদুল মোমিন ও সাংবাদিক সাকির হোসেন বাদল।

উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জাওয়াদুল হক সরকার, ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন, প্রাথমিক শিক্ষা বিভাগ রংপুরের উপপরিচালক মো. মাহবুব এলাহী প্রমুখ। বক্তব্যে মন্ত্রী বলেন, মিডডে মিল শিক্ষার্থীদের মধ্যে বন্ধন সৃষ্টি করছে। সৈয়দপুর শতভাগ মিডডে মিল চালু করে দেশে মডেল হতে যাচ্ছে। দেশের সব উপজেলা সৈয়দপুরকে অনুসরণ করবে। তিনি বলেন, ২০১৯ সালের মধ্যে বাংলাদেশ নিরক্ষরমুক্ত হবে ইনশাল্লাহ। জাতির জনক বঙ্গবন্ধুর অন্তরে দেশ ছিল, তাই তিনি বাংলাদেশকে স্বাধীন করতে পেরেছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অন্তরেও দেশ রয়েছে। ফলে তিনি দেশ ও মানুষের জন্য অনেক অসাধ্য সাধন করে চলেছেন। তাঁর নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে উন্নয়নের পথে। এর আগে বিকেলে মন্ত্রী সৈয়দপুর পৌর এলাকার বাঁশবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চিত্র প্রদর্শন, মাল্টিমিডিয়া ক্লাসরুম উদ্বোধন এবং বিদ্যালয় বার্ষিকীর মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো. জোবায়দুর রহমান শাহিন।

কাল খুলছে সব শিক্ষা প্রতিষ্ঠান, শনিবারও চালু ক্লাস - dainik shiksha কাল খুলছে সব শিক্ষা প্রতিষ্ঠান, শনিবারও চালু ক্লাস সরকারি কলেজ মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদিমের চাকরি জাতীয়করণ দাবি - dainik shiksha সরকারি কলেজ মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও খাদিমের চাকরি জাতীয়করণ দাবি উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি - dainik shiksha উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কাজ চলছে: শিক্ষামন্ত্রী - dainik shiksha শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কাজ চলছে: শিক্ষামন্ত্রী বিএসসি মর্যাদার দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মাসব্যাপী কর্মসূচি - dainik shiksha বিএসসি মর্যাদার দাবিতে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের মাসব্যাপী কর্মসূচি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে ১৩ বছরের কম বয়সী শিশুদের হাতে স্মার্টফোন নয় - dainik shiksha ১৩ বছরের কম বয়সী শিশুদের হাতে স্মার্টফোন নয় একই স্কুলের দুই ছাত্রীকে বিয়ের পর আরেক ছাত্রীকে ল্যাব সহকারীর অনৈতিক প্রস্তাব - dainik shiksha একই স্কুলের দুই ছাত্রীকে বিয়ের পর আরেক ছাত্রীকে ল্যাব সহকারীর অনৈতিক প্রস্তাব দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে please click here to view dainikshiksha website Execution time: 0.0029251575469971