সোনালী ব্যাংকের নতুন কর্মকর্তাদের প্রশিক্ষণ শুরু - ব্যাংক ও বীমা - দৈনিকশিক্ষা

সোনালী ব্যাংকের নতুন কর্মকর্তাদের প্রশিক্ষণ শুরু

নিজস্ব প্রতিবেদক |

দেশে দক্ষ ও চৌকষ ব্যাংকার গড়ে তোলার লক্ষ্যে সোনালী ব্যাংক স্টাফ কলেজ ও মোট ১২টি ট্রেনিং ইন্সটিটিউটের মাধ্যমে ধারাবাহিকভাবে ট্রেনিং কার্যক্রম অব্যাহত রেখেছে সোনালী ব্যাংক। এরই অংশ হিসেবে ব্যাংকের নবনিযুক্ত সিনিয়র অফিসারদের জন্য ১৮দিন ব্যাপী একটি প্রশিক্ষণ কোর্স শুরু হয়েছে। গতকাল রোববার ‘ফাউন্ডেশন কোর্স ফর নিউলি অ্যাপয়েন্টেড সিনিয়র অফিসার’ শীর্ষক কোর্সটির কার্যক্রমের উদ্বোধন করা হয়। 

সোনালী ব্যাংক লিমিটেডের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আতাউর রহমান প্রধান ভার্চুয়ালি এক অনুষ্ঠানে যুক্ত হয়ে এ কোর্সের উদ্বোধন ঘোষণা করেন। এসময় তিনি দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত তরুণ ও নতুন প্রজন্মের প্রশিক্ষণার্থীদের অনুপ্রাণিত করে বক্তব্য রাখেন।

আরও পড়ুন : দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্টাফ কলেজের প্রিন্সিপাল বেগম আকলিমা ইসলাম। এসময় অনুষ্ঠানে ভার্চুয়াল মাধ্যমে আরও যুক্ত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেডে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টররা বিভিন্ন জিএম অফিসের জেনারেল ম্যানেজার এবং জিএম ইনচার্জরা, ট্রেনিং ইনস্টিটিউটগুলোর চীফ ইন্সট্রাক্টর এবং স্টাফ কলেজের এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার, সিনিয়র ফ্যাকাল্টি মেম্বার ও ফ্যাকাল্টি মেম্বাররা।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন

সব শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জুন পর্যন্ত - dainik shiksha সব শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জুন পর্যন্ত ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা স্থগিত - dainik shiksha ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা স্থগিত লকডাউন বাড়লে পেছাতে পারে বুয়েটের ভর্তি পরীক্ষা - dainik shiksha লকডাউন বাড়লে পেছাতে পারে বুয়েটের ভর্তি পরীক্ষা দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ সেই রায়ের ওপর স্থগিতাদেশ পেলেই অর্ধলক্ষাধিক শিক্ষক পদে নিয়োগ সুপারিশ - dainik shiksha সেই রায়ের ওপর স্থগিতাদেশ পেলেই অর্ধলক্ষাধিক শিক্ষক পদে নিয়োগ সুপারিশ এসএসসি-এইচএসসি পরীক্ষা ও শিক্ষা প্রতিষ্ঠান খোলা নিয়ে যা ভাবছে শিক্ষা প্রশাসন - dainik shiksha এসএসসি-এইচএসসি পরীক্ষা ও শিক্ষা প্রতিষ্ঠান খোলা নিয়ে যা ভাবছে শিক্ষা প্রশাসন অনলাইনে পাবলিক পরীক্ষা নেয়া ‘অসম্ভব’ - dainik shiksha অনলাইনে পাবলিক পরীক্ষা নেয়া ‘অসম্ভব’ তিন ম্যাচ নিষিদ্ধ সাকিব, জরিমানা ৫ লাখ টাকা - dainik shiksha তিন ম্যাচ নিষিদ্ধ সাকিব, জরিমানা ৫ লাখ টাকা করোনার চেয়ে নির্বাচন বেশি গুরুত্বপূর্ণ : সিইসি - dainik shiksha করোনার চেয়ে নির্বাচন বেশি গুরুত্বপূর্ণ : সিইসি please click here to view dainikshiksha website