স্কুলছাত্রীকে গলা কেটে হত্যা, দম্পতি গ্রেফতার - বিবিধ - দৈনিকশিক্ষা

স্কুলছাত্রীকে গলা কেটে হত্যা, দম্পতি গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি |

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় লিমু আক্তার লামিয়া (১০) নামে এক স্কুলছাত্রীকে গলা কেটে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (১৭ নভেম্বর) উপজেলারর ফুলবাড়ি উত্তরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। অভিযোগ, বাড়িভাড়া নিয়ে বাকবিতন্ডার জেরে তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ভাড়াটিয়া দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত লামিয়া গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সুত্রাপুর এলাকার সাহেব আলীর মেয়ে এবং স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী। 

মঙ্গলবার রাতে পুলিশ শিশুর লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী দৈনিক শিক্ষাডটকমকে জানান, তিনমাস আগে বগুড়া সদর উপজেলার ফুলবাড়ি উত্তরপাড়া এলাকার বিল্লাল হোসেনের ছেলে সুমন মিয়া (২৭) ও তার স্ত্রী মিলি বেগম (২০) ভাড়া নিয়ে সাহেব আলীর বাসায় বসবাস শুরু করেন। কয়েকদিন আগে পাঁচ হাজার টাকা বাসা ভাড়া বাকি নিয়ে ওই দম্পতির সঙ্গে বাড়ির মালিকের বাকবিতন্ডাও হয় । এতে ক্ষিপ্ত হয়ে সুমন ও তার স্ত্রী মঙ্গলবার সন্ধ্যায় বাড়ির পাশের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে লামিয়াকে নিয়ে জবাই করে হত্যার পর পাশের খালের পানিতে ফেলে রাখে। 

তিনি দৈনিক শিক্ষাডটকমকে আরও জানান, পরিবারের লোকজন লামিয়ার নিখোঁজের বিষয়টি কালিয়াকৈর থানায় জানিয়ে, বাড়ি আশপাশে খোঁজাখুঁজি করছিল। এসময় ভাড়াটে সুমন পানির নীচে লামিয়ার লাশের উপর দাঁড়িয়ে বিভিন্ন দিকে খোঁজার জন্য পরামর্শ দেয়। পড়ে সুমনের কথাবার্তা ও আচরণে তাদের সন্দেহ হলে তার কাছে গিয়ে তার পায়ের নীচ থেকে লামিয়ার লাশ উদ্ধার করে স্থানীয়রা। পরে তাকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। পুলিশ সুমন ও তার স্ত্রীকে আটক করে জিজ্ঞাবাদে হত্যার বিষয়টি স্বীকার করে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী দৈনিক শিক্ষাডটকমকে জানান,স্বামী-স্ত্রী দুই জনকে গ্রেফতার করা হয়েছে। হত্যার কারণ জানতে তাদের আরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জাল সনদধারী শিক্ষক শনাক্তকরণ শুরু - dainik shiksha জাল সনদধারী শিক্ষক শনাক্তকরণ শুরু এমপিও নীতিমালা সংশোধনের চূড়ান্ত সভার যত আলোচনা - dainik shiksha এমপিও নীতিমালা সংশোধনের চূড়ান্ত সভার যত আলোচনা নিজ প্রতিষ্ঠানের শিক্ষকরা প্রাথমিকের শিক্ষার্থীদের মূল্যায়ন করবেন - dainik shiksha নিজ প্রতিষ্ঠানের শিক্ষকরা প্রাথমিকের শিক্ষার্থীদের মূল্যায়ন করবেন এসএসসিতে পাঁচ বিষয়ে পরীক্ষা, সাপ্তাহিক ছুটি দুই দিন - dainik shiksha এসএসসিতে পাঁচ বিষয়ে পরীক্ষা, সাপ্তাহিক ছুটি দুই দিন ঢাবিতে ভর্তি পরীক্ষায় নম্বর বন্টন যেভাবে - dainik shiksha ঢাবিতে ভর্তি পরীক্ষায় নম্বর বন্টন যেভাবে ২৬ নভেম্বর পর্যন্ত সংসদ টিভিতে প্রাথমিকের ক্লাস রুটিন - dainik shiksha ২৬ নভেম্বর পর্যন্ত সংসদ টিভিতে প্রাথমিকের ক্লাস রুটিন ২৬ নভেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ২৬ নভেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন please click here to view dainikshiksha website