স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার - বিবিধ - দৈনিকশিক্ষা

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি |

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় ৫মশ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে রেজোয়ান হোসেন (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে গ্রেফতারকৃত যুবককে আদালতে প্রেরণ করে পুলিশ। এর আগে সকালে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।  গ্রেফতারকৃত রেজোয়ান উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের রাধানাথপুর গ্রামের নূর হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঐ স্কুল ছাত্রীর বাবা-মা সংসারের প্রয়োজনে ক্ষেতে কাজ করে। এসময় বাড়িতে একা থাকতো পঞ্চম শ্রেণির ওই ছাত্রী। এই সুযোগে গত বছরের ২৬ ডিসেম্বর মাসে বাড়িতে ঢুকে মেয়েটিকে ধর্ষণ করে প্রতিবেশী রেজোয়ান। পরে মেয়েটি তার পরিবারকে বিষয়টি জানান। মেয়েটির পরিবার এ বিষয়ে স্থানীয় মাতবরদের বললে তারা অভিযুক্ত রেজোয়ানের পরিবারকে ডেকে বিষয়টি আপোষ মিমাংসা করার চেষ্টা করে ব্যার্থ হয়।

অবশেষে ১১ জানুয়ারি মেয়েটির মা বাদী হয়ে পাটগ্রাম থানায় রেজোয়ানের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগটি আমলে নিয়ে পুলিশ প্রাথমিক তদন্ত শেষে ধর্ষণ আইনে মামলা রুজ্জু করে অভিযুক্ত রেজোয়ানকে রাতেই নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। মঙ্গলবার সকালে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আটক রেজোয়ানকে আজ দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

অনুদানের টাকা পেতে শিক্ষক-শিক্ষার্থীদের অনলাইন আবেদন শুরু ১ ফেব্রুয়ারি - dainik shiksha অনুদানের টাকা পেতে শিক্ষক-শিক্ষার্থীদের অনলাইন আবেদন শুরু ১ ফেব্রুয়ারি উপবৃ্ত্তি পেতে প্রাথমিক শিক্ষার্থীদের জন্ম নিবন্ধন বাধ্যতামূলক - dainik shiksha উপবৃ্ত্তি পেতে প্রাথমিক শিক্ষার্থীদের জন্ম নিবন্ধন বাধ্যতামূলক পিকে হালদার কাণ্ডে এন আই খানের নাম ভুলভাবে যুক্ত হওয়ায় বাংলাদেশ ব্যাংকের আবেদন - dainik shiksha পিকে হালদার কাণ্ডে এন আই খানের নাম ভুলভাবে যুক্ত হওয়ায় বাংলাদেশ ব্যাংকের আবেদন বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষায় ন্যূনতম ফি নেয়ার সিদ্ধান্ত - dainik shiksha বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষায় ন্যূনতম ফি নেয়ার সিদ্ধান্ত সংসদে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবি - dainik shiksha সংসদে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবি সব সহকারী শিক্ষককে ১৩তম গ্রেডে বেতন দিতে অর্থ মন্ত্রণালয়ের সম্মতি - dainik shiksha সব সহকারী শিক্ষককে ১৩তম গ্রেডে বেতন দিতে অর্থ মন্ত্রণালয়ের সম্মতি প্রাথমিকে ভর্তি হওয়া শিক্ষার্থীর সংখ্যা জানতে চেয়ে চিঠি - dainik shiksha প্রাথমিকে ভর্তি হওয়া শিক্ষার্থীর সংখ্যা জানতে চেয়ে চিঠি please click here to view dainikshiksha website