স্কুলছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে সড়ক অবরোধ - স্কুল - দৈনিকশিক্ষা

স্কুলছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে সড়ক অবরোধ

কুড়িগ্রাম প্রতিনিধি |

কুড়িগ্রামের রাজারহাটের ছিনাই এলাকায় নবম শ্রেণির এক ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে এলাকাবাসী। মঙ্গলবার (২৮ জুলাই) সকালে ধর্ষকদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কুড়িগ্রাম-রংপুর সড়ক প্রায় দু’ঘণ্টা অবরোধ করে রাখে এলাকাবাসী।

এসময় শত শত যানবাহন আটকা পড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে রাজারহাট থানার পুলিশ ঘটনাস্থলে এসে দ্রুত সময়ে আসামিদের গ্রেফতারের আশ্বাস  দিলে অবরোধ তুলে নেয়া আন্দোলকারীরা। মানববন্ধনে বক্তারা ২৪ ঘণ্টার মধ্যে দুর্বৃত্তদের গ্রেফতার করা না হলে আবারো সড়ক অবরোধের ঘোষণা দেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন ছিনাই ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান হক বুলু, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রজব আলী, সহকারী অধ্যাপক নিজামুল ইসলাম নিজাম, সাজেদুল ইসলাম প্রমুখ। 

অপরদিকে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ পরিবারের পক্ষ থেকে আসামি গ্রেফতার ও শাস্তির দাবিতে কুড়িগ্রাম প্রেসক্লাবে সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

উল্লেখ্য, রোববার গভীর রাতে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের মহিধর খন্ডক্ষেত্র গ্রামে দুর্বৃত্তরা নবম শ্রেণির এক শিক্ষার্থীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। ৪ সদস্যের একটি দুর্বৃত্তের দল ওই গ্রামের এক ব্যক্তির বাড়িতে ঢুকে প্রথমে তার মাথায় আঘাত করে। পরে তার স্ত্রীকে মারপিট করে তার স্বর্ণের চেইন ও গলারহারসহ স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। এরপর তাদের নবম শ্রেণি পড়ুয়া মেয়েকে তুলে নিয়ে গিয়ে এলজিইডি খামারের পাশে ধর্ষণ করে। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করে।

নাছির মাহমুদসহ ৬ জনের বিরুদ্ধে পরীমণির মামলা - dainik shiksha নাছির মাহমুদসহ ৬ জনের বিরুদ্ধে পরীমণির মামলা পরীক্ষা পেছাতে পারে পাঁচ-ছয় মাস তবু অটোপাস নয় : চেয়ারম্যান - dainik shiksha পরীক্ষা পেছাতে পারে পাঁচ-ছয় মাস তবু অটোপাস নয় : চেয়ারম্যান দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে ডিজিটাল বিশ্ববিদ্যালয়ের ৮০ ভাগ শিক্ষার্থীই অনলাইনে পরীক্ষায় অনাগ্রহী - dainik shiksha ডিজিটাল বিশ্ববিদ্যালয়ের ৮০ ভাগ শিক্ষার্থীই অনলাইনে পরীক্ষায় অনাগ্রহী শিক্ষামন্ত্রীও এক বছর ছুটিতে গেলে দেশের কী ক্ষতি হবে, প্রশ্ন মিলনের - dainik shiksha শিক্ষামন্ত্রীও এক বছর ছুটিতে গেলে দেশের কী ক্ষতি হবে, প্রশ্ন মিলনের আগামী বছরের এইচএসসি পরীক্ষার্থীদের ১ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha আগামী বছরের এইচএসসি পরীক্ষার্থীদের ১ম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ পরীমণিকে নির্যাতনকারী কে এই নাছির মাহমুদ? - dainik shiksha পরীমণিকে নির্যাতনকারী কে এই নাছির মাহমুদ? পরীক্ষা এক বছর না দিলে ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রী - dainik shiksha পরীক্ষা এক বছর না দিলে ক্ষতি হবে না : শিক্ষামন্ত্রী সব শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জুন পর্যন্ত - dainik shiksha সব শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জুন পর্যন্ত ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ৬ষ্ঠ-৯ম শ্রেণির শিক্ষার্থীদের ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ please click here to view dainikshiksha website