স্কুলছাত্রীকে ধ*র্ষণের পর হ*ত্যার দায়ে যুবকের মৃ*ত্যুদণ্ড - দৈনিকশিক্ষা

স্কুলছাত্রীকে ধ*র্ষণের পর হ*ত্যার দায়ে যুবকের মৃ*ত্যুদণ্ড

দৈনিক শিক্ষাডটকম, কুমিল্লা |

দৈনিক শিক্ষাডটকম, কুমিল্লা : কুমিল্লার চৌদ্দগ্রামে স্কুল ছাত্রীকে ধর্ষণের পর গলায় ওড়না পেচিয়ে হত্যার দায়ে এক যুবককে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২ এপ্রিল) কুমিল্লার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-১ এর বিচারক মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন আসামি মোহাম্মদ আলী বাপ্পীকে (২১) মৃত্যুদণ্ড দেন। 

দন্ডপ্রাপ্ত বাপ্পী চৌদ্দগ্রাম উপজেলার গজারিয়া গ্রামের মো. জাকারিয়ার ছেলে। রাষ্ট্রপক্ষের আইনজীবী প্রদীপ কুমার দত্ত এ তথ্য নিশ্চিত করেছেন। 

আদালত সূত্রে জানা যায়, ২০১৯ খ্রিষ্টাব্দের ১৫ মার্চ বিকেলে চৌদ্দগ্রাম উপজেলার গজারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ইলমা নিখোঁজ হয়। পরদিন আসামি মোহাম্মদ আলী বাপ্পী নিজে অটোরিকশা ও মাইক ভাড়া করে নিখোঁজের বিষয়ে এলাকায় মাইকিং শুরু করলে ইলমার বাবার সন্দেহ হয়। পরে বাপ্পীকে আটক করে জিজ্ঞাসাবাদ করে কোনো তথ্য না পেয়ে তাকে ছেড়ে দেন।

এরপর ১৬ মার্চ ডাকাতিয়া নদীতে ইলমার মরদেহ কাঁথা মোড়ানো অবস্থায় উদ্ধার করে চৌদ্দগ্রাম থানা পুলিশ। পরে পুলিশের কাছে বাপ্পী শিশুকে ধর্ষণ ও হত্যার কথা স্বীকার করেন। ইলামাকে শ্বাসরোধ করে হত্যা করে মরদেহ কাঁথা দিয়ে পেচিয়ে ডাকাতিয়া নদীতে ফেলে দেন তিনি। এ ঘটনায় ২০১৯ খ্রিষ্টাব্দের ইলমার বাবা বাদী হয়ে বাপ্পীকে আসামি করে চৌদ্দগ্রাম থানায় মামলা করেন। রায় ঘোষণার সময় আসামি মোহাম্মদ আলী বাপ্পী আদালত কাঠগড়ায় উপস্থিত ছিলেন।

সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান - dainik shiksha সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু লিখিততে প্রক্সি দিয়ে পার, মৌখিক পরীক্ষায় এসে ধরা - dainik shiksha লিখিততে প্রক্সি দিয়ে পার, মৌখিক পরীক্ষায় এসে ধরা কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষক কেনো বদলি চান - dainik shiksha শিক্ষক কেনো বদলি চান ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে - dainik shiksha ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে please click here to view dainikshiksha website Execution time: 0.0052249431610107