স্কুলছাত্রীর চুল কেটে নির্যাতনের ঘটনায় নারী গ্রেফতার - বিবিধ - দৈনিকশিক্ষা

স্কুলছাত্রীর চুল কেটে নির্যাতনের ঘটনায় নারী গ্রেফতার

নওগাঁ প্রতিনিধি |

নওগাঁর নিয়ামতপুরে রাস্তা থেকে তুলে নিয়ে এক স্কুলছাত্রীর মাথার চুল কেটে নির্যাতনের ঘটনায় রুপালী (২২) নামে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৩ সেপ্টেম্বর) সকালে তাকে গ্রেফতার করা হয়। ওই নারী প্রধান আসামি রায়হানের স্ত্রী।

নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির বিষয়টি নিশ্চিত করে জানান, ওই ছাত্রীর চুল কেটে নির্যাতনের ঘটনায় গত সোমবার রাতে তার বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। এরপর পুলিশ রায়হান (৩০) নামে অভিযুক্ত এক যুবককে গ্রেফতার করে পরে তার স্ত্রীকেও গ্রেফতার করা হলো।

আরও পড়ুন:  কলেজছাত্রীর চুল কেটে নির্যাতন, গ্রেফতার ১

উল্লেখ্য, নওগাঁর নিয়ামতপুরে এক শিক্ষার্থীকে প্রায়ই উত্ত্যক্ত করত রায়হান নামে এক যুবক। একপর্যায়ে ওই ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে যায় রায়হানসহ কয়েকজন বখাটে। এরপর বাড়িতে নিয়ে গিয়ে তারা শিক্ষার্থীর মাথার চুল কেটে দেয় এবং শারীরিকভাবে নির্যাতন করে। চুল কাটার দৃশ্য মোবাইলে ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়।  

প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ আসছে বছর থেকেই পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত হচ্ছে প্রোগ্রামিং - dainik shiksha আসছে বছর থেকেই পাঠ্যপুস্তকে অন্তর্ভুক্ত হচ্ছে প্রোগ্রামিং ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে ইবতেদায়ি সমাপনী পরীক্ষার দায়িত্ব মাদরাসা বোর্ডের - dainik shiksha ইবতেদায়ি সমাপনী পরীক্ষার দায়িত্ব মাদরাসা বোর্ডের প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ - dainik shiksha প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ please click here to view dainikshiksha website