স্কুলছাত্রী ধর্ষণ মামলায় গ্রেফতার ৬ - বিবিধ - দৈনিকশিক্ষা

স্কুলছাত্রী ধর্ষণ মামলায় গ্রেফতার ৬

রাজবাড়ী প্রতিনিধি |

রাজবাড়ীর বালিয়াকান্দিতে মামলার ২৪ ঘণ্টা পার না হতেই স্কুলছাত্রী গণধর্ষণ মামলার ৬ জন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন বালিয়াকান্দি থানা পুলিশ।

নবম শ্রেণীতে পড়ুয়া মেয়েকে গণধর্ষণের অভিযোগে মা বাদী হয়ে গত বৃহস্পতিবার বিকেলে ৬ জনের নাম উল্লেখ করে বালিয়াকান্দি থানায় লিখিত এজাহার দাখিল করেন। এজাহার আমলে নিয়ে মামলায় তদন্তকারী কর্মকর্তা হিসেবে দায়িত্ব নেন বালিয়াকান্দি থানার ওসি একেএম আজমল হুদা। তাৎক্ষণিক বিভিন্ন এলাকায় সোর্স লাগিয়ে রাত পার না হতেই বিশেষ অভিযানের মাধ্যমে ৬ আসামিকেই গ্রেফতার করতে সক্ষম হন তিনি।

গতকাল দুপুরে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা বালিয়াকান্দি থানার ওসি একেএম আজমল হুদা। আটকৃতরা হলো- বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বারুগ্রামের আ. রহমানের ছেলে আল আমিন ম-ল (১৬), মৃত আমোদ আলী শেখের ছেলে রনি শেখ (২৫), জাহিদ আলী ব্যাপারীর ছেলে মহিউদ্দিন ব্যাপারী (১৬), নতুনচর গ্রামের নজরুল খানের ছেলে নাহিদ খান (১৮), আশ্চার্যপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে নিরু শেখ (২৫) ও আজিজুল ব্যাপারীর ছেলে রুবেল ব্যাপারী (২৫)।

থানা সূত্রে জানা যায়, গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে আসামিরা ওই স্কুলছাত্রীর বাড়ি থেকে অপহরণ করে নিয়ে পার্শ্ববর্তী বহরপুর ইউনিয়নের বিলটাকিগাড়া নামক স্থানে নিয়ে পালাক্রমে গণধর্ষণ করে। অজ্ঞান অবস্থায় তাকে বাড়ির পাশে পুকুর চালায় ফেলে রেখে যায়। তারই প্রেক্ষিতে ওই ছাত্রীর মা বৃহস্পতিবার থানায় ৬ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।

একেএম আজমল হুদা বলেন, ভুক্তভোগী স্কুলছাত্রীর মা বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন। তাৎক্ষণিক বিভিন্ন জায়গায় সোর্স স্থাপনের মাধ্যমে রাতেই বিশেষ অভিযান পরিচালনা করি। পরে বহরপুর এলাকার বিভিন্ন জায়গা থেকে সব আসামিকে গ্রেফতারে সক্ষম হই।

১৬৪ ধারায় জবানবন্দি দেয়ার জন্য সব আসামিকেই রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

মাধ্যমিক শিক্ষার্থীদের ১৭ তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha মাধ্যমিক শিক্ষার্থীদের ১৭ তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ প্রাথমিক বিদ্যালয়ে শেখ রাসেল দিবস পালনের নির্দেশ - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শেখ রাসেল দিবস পালনের নির্দেশ আগামী সপ্তাহ থেকে তৃতীয় ও চতুর্থ শ্রেণিতে দুদিন ক্লাস - dainik shiksha আগামী সপ্তাহ থেকে তৃতীয় ও চতুর্থ শ্রেণিতে দুদিন ক্লাস বোর্ড চেয়ারম্যানের সঙ্গে কর্মচারীর অশালীন আচরণ, শোকজ - dainik shiksha বোর্ড চেয়ারম্যানের সঙ্গে কর্মচারীর অশালীন আচরণ, শোকজ ১৭ অক্টোবর থেকে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু - dainik shiksha ১৭ অক্টোবর থেকে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু প্রশিক্ষণ ভাতা পাচ্ছেন ২১ হাজার শিক্ষক - dainik shiksha প্রশিক্ষণ ভাতা পাচ্ছেন ২১ হাজার শিক্ষক কবে কোন বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা - dainik shiksha কবে কোন বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শিক্ষকের ‘ঠ্যাং কেটে দেওয়ার’ হুমকি প্রধান শিক্ষকের কক্ষে - dainik shiksha শিক্ষকের ‘ঠ্যাং কেটে দেওয়ার’ হুমকি প্রধান শিক্ষকের কক্ষে শ্রেণিকক্ষ দখল করে প্রধান শিক্ষকের বসবাস - dainik shiksha শ্রেণিকক্ষ দখল করে প্রধান শিক্ষকের বসবাস please click here to view dainikshiksha website