স্কুলছাত্র হত্যা রহস্য উদ্‌ঘাটন - স্কুল - দৈনিকশিক্ষা

স্কুলছাত্র হত্যা রহস্য উদ্‌ঘাটন

গোপালগঞ্জ প্রতিনিধি |

গোপালগঞ্জে স্কুলছাত্র সৌরভ গাঙ্গুলী (১৫) হত্যা রহস্য উদ্‌ঘাটন করেছে পুলিশ। আসামি সাজ্জাদ শেখকে (১৫) পুলিশ গ্রেফতার করেছে। সে সৌরভকে হত্যার কথা স্বীকার করে গোপালগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরিফুর রহমানের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে গোপালগঞ্জ পুলিশ সুপারের সম্মেলন কক্ষে পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি বলেন, কোটালীপাড়া উপজেলার দেবগ্রামের বিমল গাঙ্গুলীর ছেলে দেবগ্রাম উমাচরণ পূর্ণচন্দ্র উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র সৌরভ গাঙ্গুলী স্মার্টফোন ব্যবহার করত। সে ৬ অক্টোবর রাত ১০টার দিকে স্কুল ভবনের পাশে বসে মোবাইলে গেম খেলছিল। কোটালীপাড়া উপজেলার তারশী গ্রামের রাজমিস্ত্রি মো. মনসুর শেখ ওরফে আবু সাঈদের ছেলে সাজ্জাদ শেখ সেখানে আসে। সৌরভের মোবাইল দেখে তার লোভ হয়। সে পাশের মেলা থেকে একটি ছুরি কিনে এনে সৌরভের পাশে এসে বসে। কথা বলার একপর্যায়ে সৌরভের মোবাইল ছিনিয়ে নেয়ার সময় দু'জনের ধস্তাধস্তিতে ছিনতাইকারীর ছুরির আঘাতে সৌরভ নিহত হয়। ছিনতাইকারী ঘটনাস্থলে তার ব্যবহৃত মোবাইল ফোনসেট ফেলে পালিয়ে যায়। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ছানোয়ার হোসেন খুলনা থেকে গত বুধবার ঘাতক সাজ্জাদকে গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি পুলিশ উদ্ধার করে।

প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী - dainik shiksha প্রথম থেকে নবম শ্রেণি পর্যন্ত লটারির মাধ্যমে ভর্তি : শিক্ষামন্ত্রী এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল - dainik shiksha এসএসসির ৭৫ শতাংশ ও জেএসসির ২৫ শতাংশে এইচএসসির ফল অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই - dainik shiksha অষ্টম শ্রেণি উত্তীর্ণদের সার্টিফিকেট দেবে শিক্ষাবোর্ডগুলোই অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা - dainik shiksha অ্যাসাইনমেন্ট মূল্যায়নে শিক্ষকদের জন্য নতুন নির্দেশনা নিজ প্রতিষ্ঠানের শিক্ষকরা প্রাথমিকের শিক্ষার্থীদের মূল্যায়ন করবেন - dainik shiksha নিজ প্রতিষ্ঠানের শিক্ষকরা প্রাথমিকের শিক্ষার্থীদের মূল্যায়ন করবেন জাল সনদধারী শিক্ষক শনাক্তকরণ শুরু - dainik shiksha জাল সনদধারী শিক্ষক শনাক্তকরণ শুরু মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ - dainik shiksha মাদরাসায় জ্যেষ্ঠ প্রভাষকের পদ এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ - dainik shiksha এমপিওর অর্ধেক টাকা পাওয়ার শর্তে জাল সনদধারীকে নিয়োগ দিয়েছিলেন অধ্যক্ষ please click here to view dainikshiksha website