স্কুলের যাওয়ার পথে ট্রাকের ধাক্কা, চাচা-ভাতিজার মৃত্যু - স্কুল - দৈনিকশিক্ষা

স্কুলের যাওয়ার পথে ট্রাকের ধাক্কা, চাচা-ভাতিজার মৃত্যু

লালমনিরহাট প্রতিনিধি |

লালমনিরহাটের হাতীবান্ধায় স্কুলে যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় আব্দুল্লাহ বিন নাঈম (৬) ও ইমরান হোসেন (২৫) নামের দুই চাচা-ভাতিজার মৃত্যু হয়েছে। এ ঘটনায় ট্রাকসহ চালক ও সহকারী চালককে আটক করেছে হাতীবান্ধা থানা-পুলিশ। বুধবার সকালে উপজেলার আরডিআরএস অফিসের সামনে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে এই দুর্ঘটনাটি ঘটে।

শিশু নাঈম উপজেলার পূর্ব সাড়ডুবি এলাকার ফারুক হোসেনের ছেলে। এ ছাড়া সে হাতীবান্ধা ক্যামব্রিয়ান স্কুলের নার্সারি শাখার শিক্ষার্থী। আর ইমরান উপজেলার ওই এলাকার আব্বাস আলীর ছেলে।

দুর্ঘটনায় আটককৃতরা হলেন, উপজেলার দালাল পাড়া এলাকার ট্রাকচালক আব্দুর রশিদ (৩৭) এবং জেলার পাটগ্রাম উপজেলার নবীনগর এলাকার সহাকারী চালক জেলাল হোসেন (২৬)।

জানা গেছে, বুধবার সকালে নাঈমকে নিয়ে বাবা ফারুক হোসেন ও চাচা ইমরান মোটরসাইকেল যোগে বিদ্যালয় যাচ্ছিলেন। পথিমধ্যে উপজেলার আরডিআরএস অফিসের সামনে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের ওপর উঠতেই মোটরসাইকেল নিয়ে পড়ে যান তারা। এ সময় দ্রুত গতিতে ছুটে আসা বুড়িমারীগামী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশু নাঈমের। এ সময় গুরুতর আহত অবস্থায় ইমরানকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনিও মারা যান।

হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্মরত আবাসিক মেডিকেল অফিসার ডা. মিনতিয়াজ কবির বলেন, শিশুটিকে হাসপাতালে নিয়ে আসার আগেই মারা গেছে। এ ছাড়া এতে গুরুতর আহত একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাতীবান্ধা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাকিম বলেন, এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। চালক ও সহাকারীকে আটক করে থানা-পুলিশে সোপর্দ করা হয়েছে।

হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, আটক চালক ও সহকারী চালককে থানা-পুলিশে সোপর্দ করেছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত লিখিতভাবে অভিযোগ জানানো হয়নি।

ফাজিল পরীক্ষা স্থগিত - dainik shiksha ফাজিল পরীক্ষা স্থগিত মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha মাস্ক ছাড়া বের হলেই জরিমানা করা হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস - dainik shiksha মাদরাসায়ও অনলাইন ক্লাস, খোলা থাকবে অফিস কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী - dainik shiksha কওমি মাদরাসাকে বোর্ডের অধীনে নিয়ে আসা প্রয়োজন : শিক্ষামন্ত্রী ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha ভিসির পদত্যাগের দাবি অযৌক্তিক, চাইলেই সরানো যায় না : শিক্ষা উপমন্ত্রী উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের - dainik shiksha উপবৃত্তির টাকা পাঠানো শুরু, দ্রুত তুলতে হবে শিক্ষার্থী-অভিভাবকদের please click here to view dainikshiksha website