স্কুল ব্যাগে ইয়াবা বহনকালে গ্রেফতার ১ - বিবিধ - দৈনিকশিক্ষা

স্কুল ব্যাগে ইয়াবা বহনকালে গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক |

স্কুল ব্যাগে থাকার কথা বই। কিন্তু আইনশৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিতে সেই ব্যাগেই বহন করা হচ্ছিল ইয়াবা। ডিএমপির পল্লবী থানা পুলিশ ওই অবস্থায় একজনকে গ্রেফতার করেছে। বহনকারীর নাম আলিমুল হক ইমন।

পল্লবী থানার অফিসার ইনচার্জ মো. পারভেজ ইসলাম জানান, পল্লবী থানার একটি দল প্রতিদিনের মতো শুক্রবার পল্লবীর কালশী এলাকায় আইনশৃঙ্খলা রক্ষায় দায়িত্ব পালন করছিল। রাত সাড়ে ১০টায় একজনের কাঁধে স্কুল ব্যাগ দেখে সন্দেহ হয় টহল পুলিশের। তখন তাকে থামিয়ে জিজ্ঞাসাবাদ করে টহল পুলিশের ইনচার্জ এসআই মো. আতাউল মাহমুদ। তার কথা অসংলগ্ন হওয়ায় কাঁধে থাকা স্কুল ব্যাগ তল্লাশি করলে পাওয়া যায় ১৫টি জিপারযুক্ত ছোট পলিপ্যাক। যার প্রতিটি প্যাকের মধ্যে পাওয়া যায় ২০০টি করে মোট ৩০০০ পিস ইয়াবা।

আরও পড়ুন : দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা

তিনি আরও বলেন, গ্রেফতার আলিমুল এই ইয়াবা গাজীপুরের কোনাবাড়ি থেকে ঢাকায় একজনকে দেওয়ার জন্য নিয়ে এসেছে বলে প্রাথমিকভাবে জানিয়েছে। তার বিরুদ্ধে পল্লবী থানায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে এবং বিস্তারিত তদন্ত অব্যাহত আছে।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন

মাদরাসা শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha মাদরাসা শিক্ষকদের জুলাই মাসের এমপিওর চেক ছাড় প্রাইমারি স্কুল-কিন্ডারগার্টেনের ছুটিও ৩১ আগস্ট পর্যন্ত - dainik shiksha প্রাইমারি স্কুল-কিন্ডারগার্টেনের ছুটিও ৩১ আগস্ট পর্যন্ত দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে ৩০ শতাংশ ছাড় ১৪ আগস্টের মধ্যে এক কোটি টিকা দেয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী - dainik shiksha ১৪ আগস্টের মধ্যে এক কোটি টিকা দেয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী এসএসসি পরীক্ষার্থীদের যেসব অ্যাসাইনমেন্ট সংশোধন - dainik shiksha এসএসসি পরীক্ষার্থীদের যেসব অ্যাসাইনমেন্ট সংশোধন সব স্কুল-কলেজ একদিন পর পর পরিষ্কার করার নির্দেশ - dainik shiksha সব স্কুল-কলেজ একদিন পর পর পরিষ্কার করার নির্দেশ এমপির বিরুদ্ধে অধ্যাপকের জিডি - dainik shiksha এমপির বিরুদ্ধে অধ্যাপকের জিডি চাচার ঋণে স্কুলছাত্রীর বৃত্তির টাকা আটকে দিলো ব্যাংক - dainik shiksha চাচার ঋণে স্কুলছাত্রীর বৃত্তির টাকা আটকে দিলো ব্যাংক টিকা নিতে জনগণকে উদ্বুদ্ধ করতে হবে শিক্ষকদের - dainik shiksha টিকা নিতে জনগণকে উদ্বুদ্ধ করতে হবে শিক্ষকদের সরকারি কলেজের ৬৬ শিক্ষককে বদলি - dainik shiksha সরকারি কলেজের ৬৬ শিক্ষককে বদলি please click here to view dainikshiksha website