স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় স্বামীর আ*ত্মহত্যা - দৈনিকশিক্ষা

স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় স্বামীর আ*ত্মহত্যা

দৈনিক শিক্ষাডটকম, জামালপুর |

দৈনিক শিক্ষাডটকম, জামালপুর: জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) নামে এক যুবক। পরে পুলিশকে খবর দেওয়া হলে বিকেলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটির পাশে একটি চিঠি দেখতে পায়।

শুক্রবার (১২ এপ্রিল) সকালে উপজেলার বগারচর ইউনিয়নের বান্দের পাড় গ্রামে এঘটনা ঘটে। 

জানা যায়, নিহত হাসান আলী বান্দের পাড় গ্রামের রহমত আলীর ছেলে। তিনি পেশায় একজন দিনমজুর। 

স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে যান হাসান আলী। শুক্রবার শ্বশুর বাড়ি থেকে স্ত্রী আফরোজা বেগমকে নিজ বাড়িতে আনার কথা ছিল তাঁর। সকাল ১১টা পর্যন্ত শ্বশুর বাড়িতে না যাওয়ায় তার স্ত্রী আফরোজা বেগম পাশের গ্রামের বাবার বাড়ি থেকে থেকে স্বামী হাসানের বাড়িতে যান এবং ঘরের দরজা বন্ধ দেখতে পান।

এসময় তিনি ঘরের বেড়ার ফাঁক দিয়ে হাসান আলীকে নিজ ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে আসে। পরে পুলিশকে খবর দেওয়া হলে বিকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটির পাশে একটি চিঠি দেখতে পায়।

পুলিশ জানায়, ওই চিঠিতে হাসান আলী তার স্ত্রী আফরোজা বেগমকে অনেক ভালবাসেন বলে জানান এবং তাকে দেখে রাখার জন্য নিজ বাবা-মার প্রতি অনুরোধ করেন। পাশাপাশি নিজের স্ত্রীকে মাংস কিনে দিতে না পারায় তিনি আত্মহত্যা করেছেন বলে উল্লেখ করেন। 

আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান জানান, পরিবারের আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়ায় মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

৩০ জুনই এইচএসসি পরীক্ষা শুরু: ঢাকা বোর্ড পরীক্ষা নিয়ন্ত্রক - dainik shiksha ৩০ জুনই এইচএসসি পরীক্ষা শুরু: ঢাকা বোর্ড পরীক্ষা নিয়ন্ত্রক আপনার ঘুষ খাওয়ার জন্য দেশ স্বাধীন করিনি: প্রকৌশলীকে ক্ষুব্ধ বীর মুক্তিযোদ্ধা - dainik shiksha আপনার ঘুষ খাওয়ার জন্য দেশ স্বাধীন করিনি: প্রকৌশলীকে ক্ষুব্ধ বীর মুক্তিযোদ্ধা কলেজ পর্যায়ে ইসলাম শিক্ষায় ছাত্র কমছে - dainik shiksha কলেজ পর্যায়ে ইসলাম শিক্ষায় ছাত্র কমছে একাদশে ভর্তিতে প্রতারণার প্রমাণ পেলে কঠোর ব্যবস্থা - dainik shiksha একাদশে ভর্তিতে প্রতারণার প্রমাণ পেলে কঠোর ব্যবস্থা শিক্ষার্থীদের ফেলোশিপের টাকায় ভাগ বসাচ্ছেন শেকৃবি শিক্ষকরা - dainik shiksha শিক্ষার্থীদের ফেলোশিপের টাকায় ভাগ বসাচ্ছেন শেকৃবি শিক্ষকরা র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0050380229949951