স্থানীয়দের মারধরের শিকার হয়ে হাসপাতালে ববির ৪ ছাত্র - দৈনিকশিক্ষা

স্থানীয়দের মারধরের শিকার হয়ে হাসপাতালে ববির ৪ ছাত্র

দৈনিক শিক্ষাডটকম, ববি |

দৈনিক শিক্ষাডটকম, ববি: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শিক্ষার্থীদের উপর হামলা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে স্থানীয় যুবকদের বিরুদ্ধে। হামলায় চারজন শিক্ষার্থী আহত হয়েছে বলে জানা যায়। তাদেরকে উদ্ধার করে শেরে বাংলা মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়েছে। স্থানীয় কয়েকজন যুবক এ হামলা করেন বলে জানান ভুক্তভোগী। 

 

গতকাল রোববার রাতে বরিশাল শহরের বাংলাবাজারের খালেদাবাদ কলোনীতে এ হামলার ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীরা হলেন আইন বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রাকিব মুন্সী,২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শাহরিয়ার কবির সান ও একই ব্যাচের শিক্ষার্থী জোবায়ের হোসেন ও সালেমীর হোসেন।

জানা যায়, আইন বিভাগের ২০২২-২৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জোবায়ের রহমান পড়াতে যান বাংলাবাজারে। পরে টিউশনি থেকে এসে ওই এলাকায় চা সিগারেট খেতে যায় জোবায়ের। স্থানীয়রা জিজ্ঞাসা করে সেখানে এভাবে তিনি কেন সিগারেট খাচ্ছেন। এক পর্যায়ে ওই শিক্ষার্থীর সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে স্থানীয় যুবকরা।পরে মারধরের শিকার হন বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জোবায়ের। জোবায়ের বন্ধুদের খবর দিলে তাদেরকেও আটকিয়ে মারধর করা হয়েছে বলে অভিযোগ ওঠে।

প্রত্যক্ষদর্শীর একটি সূত্রমতে, টিউশনি করানো শেষে চায়ের দোকানে বসে সিগারেট খাচ্ছিলেন জোবায়ের। এক পর্যায়ে তাদের মধ্যে কি একটা ঝামেলা চলছিলো।পরে ওই শিক্ষার্থীর ১০-১৫ জনের বন্ধুরা আসে। স্থানীয় যুবক ও তাদের মধ্যেও ঝামেলা হয়। এক পর্যায়ে কয়েকজনকে আটকে রেখে বেধরক মারধর করেন স্থানীয় কয়েকজন যুবক।

আইন বিভাগের শিক্ষার্থী শাহরিয়ার সান বলেন, বন্ধুকে মেরেছে এলাকার বখাটেরা। আমরা সেখানে গিয়েছিলাম। আমরা কথা বলতে গেলে আমাদের বেধে রেখে বেধরক পেটানো শুরু করে। পরবর্তীতে আমাদের একজনকে আটকে রেখে মোবাইল ফোন ও মানিব্যাগ নিয়ে যাওয়া হয়। যা এখনো ফেরত দেয়নি। বিষয়টি সমাধানের আশ্বাস দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আব্দুল কাইউম বলেন,আমি শুনেই আহত শিক্ষার্থীদের দেখতে মেডিক্যালে ছুটে গিয়েছি। বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষার্থীদের চিকিৎসার ব্যবস্থা করা হবে।

পাবলিক পরীক্ষার সার্টিফিকেট সত্যায়ন অনলাইনে যাচ্ছে - dainik shiksha পাবলিক পরীক্ষার সার্টিফিকেট সত্যায়ন অনলাইনে যাচ্ছে একাদশে ভর্তিতে কলেজ পছন্দে যে বিষয়গুলো মনে রাখতে হবে - dainik shiksha একাদশে ভর্তিতে কলেজ পছন্দে যে বিষয়গুলো মনে রাখতে হবে শিক্ষার্থীদের নতুন চিন্তার শক্তি অর্জন করতে হবে - dainik shiksha শিক্ষার্থীদের নতুন চিন্তার শক্তি অর্জন করতে হবে জোরপূর্বক ভোট দেয়ার চেষ্টা: শিক্ষককে ৩ দিনের জেল - dainik shiksha জোরপূর্বক ভোট দেয়ার চেষ্টা: শিক্ষককে ৩ দিনের জেল শিক্ষকদের আর্থিক সুরক্ষায় সর্বজনীন পেনশন: ডিজি - dainik shiksha শিক্ষকদের আর্থিক সুরক্ষায় সর্বজনীন পেনশন: ডিজি ভারতে নিখোঁজ এমপি আনারের মরদেহ উদ্ধার, আটক ১ - dainik shiksha ভারতে নিখোঁজ এমপি আনারের মরদেহ উদ্ধার, আটক ১ কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষক পদে আবেদনের সুযোগ দাবিতে নিবন্ধনধারীদের মানববন্ধন - dainik shiksha শিক্ষক পদে আবেদনের সুযোগ দাবিতে নিবন্ধনধারীদের মানববন্ধন please click here to view dainikshiksha website Execution time: 0.0037679672241211