স্পেয়ার পার্টসেরও ওয়ারেন্টি দেবে স্যামসাং - বিবিধ - দৈনিকশিক্ষা

স্পেয়ার পার্টসেরও ওয়ারেন্টি দেবে স্যামসাং

নিজস্ব প্রতিবেদক |

যেসব স্যামসাং স্মার্টফোন ও কনজ্যুমার প্রডাক্টে ওয়ারেন্টি শেষ (আউট অব ওয়ারেন্টি), সেসব পণ্যের স্পেয়ার পার্টসের জন্য ওয়ারেন্টি সুবিধা চালু করেছে স্যামসাং বাংলাদেশ। ক্রেতারা প্রযোজ্য চার্জ দিয়ে পণ্য মেরামতের ক্ষেত্রে, মেরামতের পরবর্তী ৯০ দিন পর্যন্ত ওই স্পেয়ার পার্টসের জন্য ওয়্যারেন্টি সুবিধা পাবেন।

স্যামসাং নতুন পণ্যে নির্দিষ্ট সময়ের জন্য সম্পূর্ণ ওয়ারেন্টি প্রদান করে। কিন্তু স্যামসাং পণ্য মেরামতের ক্ষেত্রেও ক্রেতারা যেন ওয়ারেন্টি সুবিধা উপভোগ করতে পারেন, তাই অতিরিক্ত এ ওয়ারেন্টি সুবিধা দেয়া হচ্ছে। স্যামসাংয়ের সকল পণ্যের মেরামতের ক্ষেত্রেই এই সুবিধা প্রযোজ্য। এসব পণ্যের মধ্যে রয়েছে টিভি প্যানেলস, এসি পার্টস, ওভেন, এয়ার পিউরিফায়ার, ভ্যাকুয়াম ক্লিনার, এয়ার ড্রেসার, সাউন্ডবার ও মোবাইল পার্টসসহ বিস্তৃত পরিসীমার পণ্য। তবে, ব্যাটারি ও অন্যান্য অ্যাকসেসরিজে  ক্ষেত্রে এই সুবিধা প্রযোজ্য হবে না। প্রতিষ্ঠানটি স্পেয়ার পার্টসে ৯০ দিন ওয়্যারেন্টি সুবিধা প্রদান করবে। 

ক্রেতারা স্যামসাং সার্ভিস সেন্টার থেকে সেবা নেয়ার দিন থেকে ৯০ দিন পর্যন্ত ওয়ারেন্টি সুবিধা উপভোগ করতে পারবেন। স্যামসাংই এখন পর্যন্ত স্পেয়ার পার্টসে দেশের সর্বোচ্চ ৯০ দিন পর্যন্ত ওয়ারেন্টি সুবিধা দিচ্ছে। ফাংশনাল ও ম্যানুফ্যাকচার সংক্রান্ত সমস্যার ক্ষেত্রেই ওয়ারেন্টি সুবিধা প্রযোজ্য হবে। তবে, পানি ঢুকে যাওয়া কিংবা অবহেলাজনিত কারণে পণ্যের বাহ্যিক কোনো ক্ষতি হলে ওয়্যারেন্টি সুবিধা প্রযোজ্য হবে না।  

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার স্যাংওয়ান ইয়ুন বলেন, ‘কনজ্যুমার ইলেকট্রনিকস ও মোবাইল ডিভাইসে অগ্রণী প্রতিষ্ঠান হিসেবে স্যামসাং গ্রাহক সেবাদানে এ ব্যবসাখাতে এক ধাপ এগিয়ে। তাই, গ্রাহক সন্তুষ্টি বিবেচনায় আমরা এ ওয়ারেন্টি সুবিধা নিয়ে এসেছি। যেসব ক্রেতা ওয়ারেন্টি সুবিধা শেষ হয়ে যাওয়া কিংবা এ সুবিধা নিয়ে অতিরিক্ত খরচের ব্যপারে উদ্বিগ্ন তাদের স্বস্তি প্রদান করবে এ উদ্যোগ। আমরা সবসময় ক্রেতাদের জন্য সহজ সমাধান নিয়ে আসার ব্যাপারে সচেষ্ট।’ 

দেশের বাইরে থেকে পণ্যক্রয়ে ক্রেতারা ওয়ারেন্টি সুবিধা পাবেন না। এছাড়াও, এক্ষেত্রে আন্তর্জাতিক ওয়ারেন্টিও প্রযোজ্য হবে না।

সব শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ বুদ্ধিজীবী দিবস পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ বুদ্ধিজীবী দিবস পালনের নির্দেশ ডিআরইউ’র সাধারণ সম্পাদক মসিউর রহমান খান - dainik shiksha ডিআরইউ’র সাধারণ সম্পাদক মসিউর রহমান খান আয়কর রিটার্ন জমা দেয়া যাবে ৩১ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha আয়কর রিটার্ন জমা দেয়া যাবে ৩১ ডিসেম্বর পর্যন্ত প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগের আবেদনে ভুল সংশোধনের সুযোগ ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ৩ ডিসেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ - dainik shiksha ইবতেদায়ি ও দাখিল শিক্ষার্থীদের পঞ্চম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের বেতনও ইএফটিতে প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ - dainik shiksha প্রতি স্কুলের তিন শিক্ষককে করতে হবে কৈশোরকালীন পুষ্টি প্রশিক্ষণ please click here to view dainikshiksha website