স্বর্ণপদক পাবে বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৬ শিক্ষার্থী - দৈনিকশিক্ষা

স্বর্ণপদক পাবে বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৬ শিক্ষার্থী

গোপালগঞ্জ প্রতিনিধি: |

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সর্বোচ্চ সিজিপিএ ধারী  ৬ শিক্ষার্থীকে প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৮-এর জন্য মনোনীত করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো: নূরউদ্দিন আহমেদ এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেন। এ বছর প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য বিশ্ববিদ্যালয় থেকে  যাদের নাম তালিকাভুক্ত করা হয়েছে তারা হলেন মো: মামুনুর রশিদ (পরিসংখ্যান, বিজ্ঞান অনুষদ), মো: সোয়েব হাওলাদার (কম্পিউটার সায়েন্স এন্ড ইন্জিনিয়ারিং, ইঞ্জিনিয়ারিং অনুষদ), নিপা সরকার (সমাজ বিজ্ঞান, সামাজিক বিজ্ঞান অনুষদ), মো: আরমান আলী (ফার্মেসী, জীববিজ্ঞান অনুষদ), মোসা: আফরোজা খানম (একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম, ব্যবসায় শিক্ষা অনুষদ)  এবং মানবিক অনুষদের ইংরেজি বিভাগের দিলারা খাতুন।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. মো: নূরউদ্দিন আহমেদ জানান, ‘বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন কর্তৃক প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৮-এর জন্য দরখাস্তের পরিপ্রেক্ষিতে ২০১৮ সালের ফলাফল অনুযায়ী ৬ টি অনুষদের সর্বোচ্চ সিজিপিএ ধারী ৬ জন শিক্ষার্থীকে মনোনীত করা হয়েছে।’

উল্লেখ্য, দেশের বিশ্ববিদ্যালয়গুলোর মেধাবী শিক্ষার্থীদের লেখাপড়ায় অধিক মনোনিবেশ ও ভালো ফলাফল অর্জনে উৎসাহ প্রদানের জন্য ২০০৫ সালে প্রধানমন্ত্রী স্বর্ণপদক প্রবর্তন করা হয়। সর্বোচ্চ নাম্বার কিংবা সিজিপিএ অর্জনের স্বীকৃতি হিসেবে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) বিগত কয়েক বছর ধরে এই পদক দিয়ে আসছে। 

শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু - dainik shiksha ট্রেনে কাটা পড়ে স্কুলশিক্ষকের মৃত্যু গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা কাল - dainik shiksha গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা কাল শিক্ষকরাই স্মার্ট নাগরিক গড়ার কারিগর: শিল্পমন্ত্রী - dainik shiksha শিক্ষকরাই স্মার্ট নাগরিক গড়ার কারিগর: শিল্পমন্ত্রী এনটিআরসিএর সার্টিফিকেট সংশোধনের নতুন নির্দেশনা - dainik shiksha এনটিআরসিএর সার্টিফিকেট সংশোধনের নতুন নির্দেশনা মর্নিং স্কুলের ছয় সুবিধা উল্লেখ করলেন জেলা শিক্ষা কর্মকর্তা - dainik shiksha মর্নিং স্কুলের ছয় সুবিধা উল্লেখ করলেন জেলা শিক্ষা কর্মকর্তা দেড় মাস পর ক্লাসে ফিরছেন বুয়েট শিক্ষার্থীরা, স্থগিত পরীক্ষার তারিখ ঘোষণা - dainik shiksha দেড় মাস পর ক্লাসে ফিরছেন বুয়েট শিক্ষার্থীরা, স্থগিত পরীক্ষার তারিখ ঘোষণা অষ্টম শ্রেণি পর্যন্ত স্কুলের সংখ্যা বাড়াতে চায় সরকার - dainik shiksha অষ্টম শ্রেণি পর্যন্ত স্কুলের সংখ্যা বাড়াতে চায় সরকার দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0033588409423828