স্বাধীনতা বিসিএস সাধারণ শিক্ষা সংসদের সভাপতি অধ্যাপক নাসির, সম্পাদক সৈয়দ জাফর - দৈনিকশিক্ষা

স্বাধীনতা বিসিএস সাধারণ শিক্ষা সংসদের সভাপতি অধ্যাপক নাসির, সম্পাদক সৈয়দ জাফর

গোপালগঞ্জ প্রতিনিধি |

মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার কর্মকর্তাদের সংগঠন স্বাধীনতা বিসিএস সাধারণ শিক্ষা সংসদ-এর সভাপতি নির্বাচিত হয়েছেন অধ্যাপক মো. নাসির উদ্দীন ও সাধারণ সম্পাদক হয়েছেন সৈয়দ জাফর আলী। সংসদের এক নম্বর সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তরের (ডিআইএ) যুগ্ম পরিচালক বিপুল চন্দ্র সরকার। এ তিন শিক্ষা ক্যাডার কর্মকর্তার নেতৃত্বে সংসদের ২৪ সদস্যের কেন্দ্রীয় কমিটি গঠিত হয়েছে। 

শনিবারে দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি বিজড়িত গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সংসদের জাতীয় সম্মেলনে নতুন কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। এর আগে গতকাল শুক্রবার একই উপজেলার সংসদের ষষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

শনিবার রাতে স্বাধীনতা বিসিএস সাধারণ শিক্ষা সংসদের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বেলা ১২টায় জাতির পিতার সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন ও দোয়া মাহফিলের মাধ্যমে জাতীয় সম্মেলনের প্রথম অধিবেশন শুরু হয়। নামাজ ও মধ্যাহ্ন ভোজের বিরতি শেষে দুপুর ২টায় সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শুরু হয়। অধিবেশনে নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী সব প্রক্রিয়া অনুসরণ করে অধ্যাপক মো. নাসির উদ্দীনকে সভাপতি, অধ্যাপক সৈয়দ জাফর আলীকে সাধারণ সম্পাদক ও বিপুল চন্দ্র সরকারকে ১ নম্বর সহসভাপতি করে ২৪ সদস্যের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেন। সবশেষে নব-নির্বাচিত কমিটি ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়। 

৭১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটির অবশিষ্ট সদস্যদের নাম কেন্দ্রীয় কমিটি শিগগির ঘোষণা করবে বলেও ওই সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে স্বাধীনতা বিসিএস সাধারণ শিক্ষা সংসদ।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.035488128662109