স্বাস্থ্য সচিব আসাদুল ইসলামকে বদলি, নতুন সচিব মান্নান - বিবিধ - দৈনিকশিক্ষা

স্বাস্থ্য সচিব আসাদুল ইসলামকে বদলি, নতুন সচিব মান্নান

নিজস্ব প্রতিবেদক |

করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতির মধ্যে স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. আসাদুল ইসলামকে পরিকল্পনা বিভাগে বদলি করেছে সরকার। জনপ্রশাসন মন্ত্রণালয় বৃহস্পতিবার (৪ জুন) এ বদলি এনে আদেশ জারি করেছে।

আর একই আদেশে ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান (সচিব) মো. আব্দুল মান্নানকে স্বাস্থ্যসেবা বিভাগের সচিব করা হয়েছে।

গত কয়েক দিন ধরে গুঞ্জনের পর স্বাস্থ্য সেবা বিভাগের সচিবকে বদলি করা হলো।

করোনা ভাইরাসের সংক্রমণের পর স্বাস্থ্যখাতে বিভিন্ন বিষয় নিয়ে স্বাস্থ্যমন্ত্রী, স্বাস্থ্য সেবা বিভাগের সচিব এবং স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক সমালোচনার মুখে ছিলেন।

আব্দুল মান্নান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক শিক্ষা উপদেষ্টা অধ্যাপক আলাউদ্দিন আহমেদের একান্ত সচিবের দায়িত্ব পালন করেছেন। 

এছাড়া তিনি চট্টগ্রামের বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক ছিলেন।

সরকারের আস্থাভাজন এই কর্মকর্তাই এখন স্বাস্থ্যখাতে করোনা ভাইরাসের চ্যালেঞ্জ সামলাবেন। 

তার বাড়ি কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলায়।

হল না খোলার শর্তে সাত কলেজের পরীক্ষা গ্রহণের অনুমতি - dainik shiksha হল না খোলার শর্তে সাত কলেজের পরীক্ষা গ্রহণের অনুমতি স্কুল-কলেজ খুলে দেওয়ার উসকানিদাতারা দেশের শত্রু: আমু - dainik shiksha স্কুল-কলেজ খুলে দেওয়ার উসকানিদাতারা দেশের শত্রু: আমু রাস্তা ছাড়লেন সাত কলেজের শিক্ষার্থীরা, যান চলাচল শুরু - dainik shiksha রাস্তা ছাড়লেন সাত কলেজের শিক্ষার্থীরা, যান চলাচল শুরু শিক্ষক নেতা বাশারকে উচ্ছেদে শিক্ষা ভবনের সেই চিঠি, পদবি নিয়েও প্রতারণা - dainik shiksha শিক্ষক নেতা বাশারকে উচ্ছেদে শিক্ষা ভবনের সেই চিঠি, পদবি নিয়েও প্রতারণা যত দ্রুত সম্ভব স্কুল খুলে দেয়ার বিষয়ে সিদ্ধান্ত : প্রতিমন্ত্রী - dainik shiksha যত দ্রুত সম্ভব স্কুল খুলে দেয়ার বিষয়ে সিদ্ধান্ত : প্রতিমন্ত্রী এনসিটিবির ওয়েবসাইট ও ইমেইল হ্যাক করে সব স্কুলে চিঠি - dainik shiksha এনসিটিবির ওয়েবসাইট ও ইমেইল হ্যাক করে সব স্কুলে চিঠি পেছাচ্ছে না ৪০-৪২তম বিসিএস পরীক্ষার সময় - dainik shiksha পেছাচ্ছে না ৪০-৪২তম বিসিএস পরীক্ষার সময় ১৭ মে ঢাবির হল খোলার আগে পরীক্ষার সূচি নয় - dainik shiksha ১৭ মে ঢাবির হল খোলার আগে পরীক্ষার সূচি নয় এমপিওভুক্ত করা হবে আরো ৬৬১ শিক্ষককে - dainik shiksha এমপিওভুক্ত করা হবে আরো ৬৬১ শিক্ষককে please click here to view dainikshiksha website