সড়ক দুর্ঘটনায় শিশুপুত্রসহ শিক্ষকের মৃত্যু - দৈনিকশিক্ষা

সড়ক দুর্ঘটনায় শিশুপুত্রসহ শিক্ষকের মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি |

গাইবান্ধার পলাশবাড়ীতে মাইক্রোবাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী বাবা-ছেলে নিহত হয়েছেন। শুক্রবার (৭ ফেব্রুয়ারী) দিনগত রাত সাড়ে ৭ টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কে স্থানীয় পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার মনোহরপুর ইউনিয়নের তালুকঘোড়াবান্দা গ্রামের খেরাজ উদ্দিনের ছেলে মমিনুল ইসলাম(৪৫)। তিনি উপজেলার সাতারপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক। ছেলে স্থানীয় ইউনিক কিন্ডারগার্টেন স্কুলের তৃতীয় শ্রেণির শিশু শিক্ষার্থী মাহি (১০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ৭টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়ক দিয়ে তিনি পলাশবাড়ী শহরের দিকে যাচ্ছিলেন। পথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় একটি মাইক্রোবাস পেছন থেকে মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এসময় চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই বাবা মমিনুল ইসলাম ও  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর শিশু পুত্র মাহির মৃত্যু হয়। 

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মতিউর রহমান বিষয়টি নিশ্চিত করে দৈনিক শিক্ষাডটকমকে জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0037550926208496