সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষা ক্যাডার কর্মকর্তার মৃত্যু - বিবিধ - দৈনিকশিক্ষা

সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষা ক্যাডার কর্মকর্তার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক |

সড়ক দুর্ঘটনায় আহত বিসিএস শিক্ষা ক্যাডার কর্মকর্তা ও নেত্রকোণা সরকারি কলেজের সহকারী অধ্যাপক রাজিয়া সুলতানা লিজা মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার বিকেলে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। গত বুধবার ময়মনসিংহের শ্যামগঞ্জে বাস উল্টে খাদে পড়ে তিনি গুরুতর আহত হয়েছেন।

রাজিয়া সুলতানা লিজা বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের ২৮ ব্যাচের কর্মকর্তা ও নেত্রকোণা সরকারি কলেজে প্রাণিবিদ্যা বিভাগে সহকারী অধ্যাপক ছিলেন। শিক্ষা ক্যাডারের ২৮ ব্যাচের কর্মকর্তারা দৈনিক শিক্ষাডটকমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তারা জানান, গত বুধবার ময়মনসিংহের শ্যামগঞ্জে বাস উল্টে খাদে পড়লে লিজা গুরুতর আহত হন। তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। অবস্থার পরিবর্তন না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে শুক্রবার দুপুরে ঢাকার এভারকেয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। বিকেল চারটায় তিনি শেষনিঃশ্বাস ত্যাগ করেন।

বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের ২৮ ব্যাচের কর্মকর্তাদের পক্ষ থেকে নিহতের আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।

মেয়রকে ‘শালীনতা বিবর্জিত’ চিঠি, বোর্ড চেয়ারম্যান বললেন ‘ষড়যন্ত্র’ - dainik shiksha মেয়রকে ‘শালীনতা বিবর্জিত’ চিঠি, বোর্ড চেয়ারম্যান বললেন ‘ষড়যন্ত্র’ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের পরীক্ষায় ‘উন্মুক্ত’ নকল - dainik shiksha উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের পরীক্ষায় ‘উন্মুক্ত’ নকল নতুন শিক্ষাক্রম : ৩১ অক্টোবরের মধ্যে যে প্রশিক্ষণ নিতে হবে সব শিক্ষককে - dainik shiksha নতুন শিক্ষাক্রম : ৩১ অক্টোবরের মধ্যে যে প্রশিক্ষণ নিতে হবে সব শিক্ষককে ইডেন ছাত্রলীগ নেত্রীরা ছাত্র রাজনীতিকে কলঙ্কিত করেছে : ইসলামী ছাত্র আন্দোলন - dainik shiksha ইডেন ছাত্রলীগ নেত্রীরা ছাত্র রাজনীতিকে কলঙ্কিত করেছে : ইসলামী ছাত্র আন্দোলন পাবনা জেলার শ্রেষ্ঠ শিক্ষক মাসুদ রানা - dainik shiksha পাবনা জেলার শ্রেষ্ঠ শিক্ষক মাসুদ রানা গুচ্ছভুক্ত ২২ বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন শুরু ১৭ অক্টোবর - dainik shiksha গুচ্ছভুক্ত ২২ বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন শুরু ১৭ অক্টোবর please click here to view dainikshiksha website Execution time: 0.0068590641021729