সড়ক দুর্ঘটনায় নিহত স্কুলছাত্র, দোষীদের শাস্তির দাবিতে স্মারকলিপি - স্কুল - দৈনিকশিক্ষা

সড়ক দুর্ঘটনায় নিহত স্কুলছাত্র, দোষীদের শাস্তির দাবিতে স্মারকলিপি

নীলফামারী প্রতিনিধি |

নীলফামারী সরকারি উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্র মোরছালিন ইসলাম হাসিব সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনায় দোষীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। সোমবার (১৩ জানুয়ারি) সকালে জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী এ স্মারকলিপি গ্রহণ করেন। এর আগে স্কুলের সামনে মানববন্ধন করেন শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকেরা।

এসময় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ব্যানার, ফেস্টুন নিয়ে মাথায় কালো কাপড় বেঁধে শহরের চৌরঙ্গী মোড়ে সড়ক অবরোধ করেন। সেখানে তারা দ্রুত দোষীদের গ্রেফতার করে শাস্তির দাবি করেন। পরে পুলিশ প্রসাশন দোষীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলে এ অবরোধ তুলে নেন তারা।

স্মারকলিপি প্রদানের সময় উপস্থিত ছিলেন স্কুলের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) গোলাম রব্বানী, পুলিশ সুপার মখলেছুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার এলিনা আক্তার, জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলাম ও শিক্ষক-শিক্ষার্থীরা।

এসময় জেলা প্রশাসকসহ অন্যান্যরা নিহতের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে খুব দ্রুত দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।

উল্লেখ্য যে, গতকাল রোববার নীলফামারী সদরের ইটাখোলা ইউনিয়ন বাইপাস সড়কে স্কুল থেকে বাড়ি ফেরার পথে গরু বোঝাই নছিমনের ধাক্কায় ৮ম শ্রেণির মেধাবী ছাত্র মোরছালিন ইসলাম হাসিবের মৃত্যু হয়। নিহত মোরছালিনের বাড়ি সদরের ইটাখোলা ইউনিয়নের বুড়ির ডাঙ্গা ছাড়ার পাড় গ্রামে। নিহতের পিতা আব্দুর রাজ্জাক বাদশা মিয়া সদর উপজেলা সমাজ সেবা অফিসের অফিস সহায়ক। আজ সকালে তার দাফন সম্পন্ন হয়েছে। সন্তানের অকাল মৃত্যুতে পরিবারে এখন শোকের ছায়া নেমে এসেছে।

কঠোর বিধিনিষেধ বাড়তে পারে আরও এক সপ্তাহ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha কঠোর বিধিনিষেধ বাড়তে পারে আরও এক সপ্তাহ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রীর উপহার পেলেন কিন্ডারগার্টেনের ১০০ শিক্ষক - dainik shiksha প্রধানমন্ত্রীর উপহার পেলেন কিন্ডারগার্টেনের ১০০ শিক্ষক বিদেশি বিশ্ববিদ্যালয়ের শাখা ও স্টাডি সেন্টার বিদ্যমান আইনের সঙ্গে সাংঘর্ষিক - dainik shiksha বিদেশি বিশ্ববিদ্যালয়ের শাখা ও স্টাডি সেন্টার বিদ্যমান আইনের সঙ্গে সাংঘর্ষিক দুই ধরনের দুই ডোজ টিকা নিলে পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিতে পারে - dainik shiksha দুই ধরনের দুই ডোজ টিকা নিলে পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিতে পারে করোনার প্রভাবে শিক্ষক এখন কচু ব্যবসায়ী - dainik shiksha করোনার প্রভাবে শিক্ষক এখন কচু ব্যবসায়ী মিতু হত্যা : সাবেক এসপি বাবুল আক্তারকে প্রধান আসামি করে মামলা - dainik shiksha মিতু হত্যা : সাবেক এসপি বাবুল আক্তারকে প্রধান আসামি করে মামলা ঘরে বসেই নতুন শিক্ষকদের ১০ দিনের অনলাইন প্রশিক্ষণ - dainik shiksha ঘরে বসেই নতুন শিক্ষকদের ১০ দিনের অনলাইন প্রশিক্ষণ এমপিও কমিটির ভার্চুয়াল সভা ১৭ মে - dainik shiksha এমপিও কমিটির ভার্চুয়াল সভা ১৭ মে শিক্ষক পাবেন পাঁচ হাজার, কর্মচারী আড়াই হাজার টাকা করে - dainik shiksha শিক্ষক পাবেন পাঁচ হাজার, কর্মচারী আড়াই হাজার টাকা করে সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে ‘কওমি মাদরাসায় জাতীয় চেতনা ও সংস্কৃতিবোধ উপেক্ষিত’ - dainik shiksha ‘কওমি মাদরাসায় জাতীয় চেতনা ও সংস্কৃতিবোধ উপেক্ষিত’ please click here to view dainikshiksha website