সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো শিক্ষকের - দৈনিকশিক্ষা

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো শিক্ষকের

গোপালগঞ্জ প্রতিনিধি |

গোপালগঞ্জে বাসের নিচে চাপা পড়ে সন্তোষ বিশ্বাস (৬০) নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। তিনি গোপালগঞ্জ সদর উপজেলার করপাড়া ইউনিয়ন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের শিক্ষক ছিলেন। তিনি মাদারীপুর জেলার রাজৈর উপজেলার কলপুর গ্রামের শরৎ বিশ্বাসের ছেলে। 

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার সাতপাড় এলাকার একটি দুর্ঘটনা কবলিত বাসের নিচ থেকে ওই শিক্ষকের মরদেহ উদ্ধার করা হয়।

সদর থানার বৌলতলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ওই শিক্ষক স্কুল ও প্রাইভেট পড়ানো শেষ করে সোমবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় বৌলতলী থেকে লোকাল বাসে করে সাতপাড় যাচ্ছিলেন। এসময় বাসটি সাতপাড় এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে ফেলে দেয়। এতে বাসে থাকা ১৫ যাত্রী আহত হন। অন্যান্য যাত্রীদের উদ্ধার করা হলেও সন্তোষ বিশ্বাস বাসের নিচে চাপা পড়ে মারা যাওযায় তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। 

পরে বিভিন্ন স্থান খোঁজাখুঁজির পর পাওয়া না গেলে আজ মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকালে দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারের সময় বাসের নিচে চাপা পড়া সন্তোষ বিশ্বাসের মরদেহ উদ্ধার করা হয়।

পরে নিহতের মরদেহের ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। শিক্ষকের মৃত্যুতে ওই স্কুলের শিক্ষার্থীসহ এলাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

যেসব চাকরির পরীক্ষা স্থগিত - dainik shiksha যেসব চাকরির পরীক্ষা স্থগিত কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার - dainik shiksha কোটা আন্দোলনকারীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত - dainik shiksha উত্তরায় গুলিতে ২ শিক্ষার্থী নিহত ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে - dainik shiksha ছাত্রলীগ আক্রমণ করেনি, গণমাধ্যমে ভুল শিরোনাম হয়েছে সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - dainik shiksha সহিংসতার দায় নেবে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের - dainik shiksha জবিতে আজীবনের জন্য ছাত্র রাজনীতি বন্ধের আশ্বাস প্রশাসনের মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক - dainik shiksha মোবাইল ইন্টারনেট বন্ধের কারণ জানালেন পলক দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0029869079589844