সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষকের মৃত্যু - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা

সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষকের মৃত্যু

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি |

পিরোজপুরের নাজিরপুরে সড়ক দূর্ঘটনায় কাজী মশিউর রহমান রাজিব (৪০) নামের এক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক নিহত হয়েছেন। এ ঘটনায় তাকে বহন করা অটোরিক্সা চালক রাকিবও (১৭) মারা গেছেন। নিহত বিশ্ববিদ্যালয় শিক্ষক মশিউর রহমান

রাজিব পিরোজপুর শহরের টাউন স্কুলের সাবেক প্রধান শিক্ষক ও শিক্ষক নেতা কাজী মুজিবুর রহমানের ছেলে এবং গোপালগঞ্জের শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক ছিলেন।

বুধবার (১৩ অক্টোবর) বিকেলে এ দুর্ঘটনার পর সন্ধ্যায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে কাজি মশিউর রহমানের মৃত্যু হয়। শিক্ষকের স্ত্রী ও পুত্র খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, ওই দিন বিকাল সাড়ে ৫ টার দিকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক রাজিব তার স্ত্রী রুনা বেগম (৩০) ও তার সাড়ে ৬ বছরের শিশু ছেলে কাজী মনোয়ারকে নিয়ে একটি অটোরিক্সায় করে পিরোজপুর থেকে গোপালগঞ্জের  দিকে যাচ্ছিলেন। এ সময় নাজিরপুরের কবিরাজ বাড়ি নাম স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ইমাদ পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়। এতে তিনিসহ তার স্ত্রী-পুত্র এবং গাড়ি চালক গুরুতর আহত হন।

ওই বিশ্ববিদ্যালয় শিক্ষকের মৃত্যুতে গভীর শোক প্রকাাশ করেছেন পিরোজপুর-১ আসনের এমপি মৎস্য প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম। 
  
নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক মোস্তফা কায়সার জানান, আহতদের অবস্থা গুরুতর। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুজ্জামান জানান, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। এর চালককে আটকের জন্য অভিযান চলছে।

জুনিয়র ইন্সট্রাক্টর পদে নিয়োগ পেলেন ৩৮তম বিসিএসে উত্তীর্ণ ২৭৭ প্রার্থী - dainik shiksha জুনিয়র ইন্সট্রাক্টর পদে নিয়োগ পেলেন ৩৮তম বিসিএসে উত্তীর্ণ ২৭৭ প্রার্থী মাদরাসা শিক্ষার্থীদের বার্ষিক পরীক্ষা চার বিষয়ে - dainik shiksha মাদরাসা শিক্ষার্থীদের বার্ষিক পরীক্ষা চার বিষয়ে এমন শাস্তি হবে ভবিষ্যতে কেউ সাহস পাবে না : প্রধানমন্ত্রী - dainik shiksha এমন শাস্তি হবে ভবিষ্যতে কেউ সাহস পাবে না : প্রধানমন্ত্রী টিকা পাবেন রাজধানীর সব স্কুল-কলেজের শিক্ষার্থী, ১৯ অক্টোবরে মধ্যে তথ্য পাঠানোর নির্দেশ - dainik shiksha টিকা পাবেন রাজধানীর সব স্কুল-কলেজের শিক্ষার্থী, ১৯ অক্টোবরে মধ্যে তথ্য পাঠানোর নির্দেশ মাদরাসা প্রভাষকদের পদোন্নতি দিতে সুনির্দিষ্ট নির্দেশনা চায় অধিদপ্তর - dainik shiksha মাদরাসা প্রভাষকদের পদোন্নতি দিতে সুনির্দিষ্ট নির্দেশনা চায় অধিদপ্তর ৬ লাইনের বিজ্ঞপ্তিতে ২২ ভুল, ঢাবির নৃবিজ্ঞান বিভাগ আলোচনায় - dainik shiksha ৬ লাইনের বিজ্ঞপ্তিতে ২২ ভুল, ঢাবির নৃবিজ্ঞান বিভাগ আলোচনায় সাম্প্রদায়িক ষড়যন্ত্রের বিষয়ে সতর্ক থাকতে হবে জনগণকে : হেফাজত - dainik shiksha সাম্প্রদায়িক ষড়যন্ত্রের বিষয়ে সতর্ক থাকতে হবে জনগণকে : হেফাজত ১৯ শিক্ষককে মন্ত্রণালয়ে তলব - dainik shiksha ১৯ শিক্ষককে মন্ত্রণালয়ে তলব please click here to view dainikshiksha website