সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্রী নিহত - মাদরাসা - দৈনিকশিক্ষা

সড়ক দুর্ঘটনায় মাদরাসাছাত্রী নিহত

ময়মনসিংহ প্রতিনিধি |

ময়মনসিংহের ফুলপুরে সড়ক দুর্ঘটনায় ঋতু মণি (১৭) নামে এক মাদ্রাসাছাত্রীর মৃত্যু হয়েছে। ঈদ উপলক্ষে বোনের বাড়ি থেকে নিজের বাড়ি ফেরার পথে তার মৃত্যু হয়।

বুধবার উপজেলার সিংহেশ্বর ইউনিয়নে ঢাকা-শেরপুর আঞ্চলিক মহাসড়ক পারাপারের সময় ঢাকাগামী পরিবহনের একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ঋতুকে ধাক্কা দেয়। স্থানীয়রা উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ঋতুসহ বিভিন্ন জায়গায় মোটরসাইকেল ও অটোরিকশায় সংঘর্ষে আহত  ১২ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। পরে সেখানে নেওয়ার পথে রাত সাড়ে ৭টার দিকে ঋতুর মৃত্যু হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. আবির ঘোষ বৃহস্পতিবার বলেন, ঋতু মণি রাতে মারা গেছে। 

এ ব্যাপারে জানতে চাইলে ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় গাড়িটি জব্দ করা হয়েছে। কিন্তু চালক বা হেলপার কাউকে আটক করা যায়নি।

শিক্ষা মন্ত্রণালয়-ইউজিসির ১২ কর্মকর্তার বিদেশ সফর বাতিল - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয়-ইউজিসির ১২ কর্মকর্তার বিদেশ সফর বাতিল প্রশ্নফাঁসে শিক্ষা ক্যাডার কর্মকর্তারাই জড়িত, দুজনকে খুঁজছে পুলিশ - dainik shiksha প্রশ্নফাঁসে শিক্ষা ক্যাডার কর্মকর্তারাই জড়িত, দুজনকে খুঁজছে পুলিশ পাঠ্যবইয়ে অন্তর্ভুক্ত হচ্ছে সিনথেটিক ড্রাগসের ভয়াবহতা - dainik shiksha পাঠ্যবইয়ে অন্তর্ভুক্ত হচ্ছে সিনথেটিক ড্রাগসের ভয়াবহতা প্রভাষকদের পদোন্নতি কমিটির সভাপতি হবেন ডিসিরা - dainik shiksha প্রভাষকদের পদোন্নতি কমিটির সভাপতি হবেন ডিসিরা টানা বর্ষণে সিলেটে বন্যা, বহু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ - dainik shiksha টানা বর্ষণে সিলেটে বন্যা, বহু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ড্রাইভারকে দেয়া হচ্ছে উপসচিবের সমান বেতন - dainik shiksha ড্রাইভারকে দেয়া হচ্ছে উপসচিবের সমান বেতন ঢাকা ও চট্টগ্রাম শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান - dainik shiksha ঢাকা ও চট্টগ্রাম শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান please click here to view dainikshiksha website