সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ নিহত ২ - বিবিধ - দৈনিকশিক্ষা

সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ নিহত ২

রাজশাহী প্রতিনিধি |

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় শিক্ষকসহ দু’জন নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় আরো পাঁচ জন আহত হয়েছেন। নিহত ও আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পুলিশ জানায়। আজ সোমবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা ৫টার দিকে নগরীর নওদাপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, বশিরাবাদ দাওয়াতুল ইসলাম আলীম মাদরাসার  বিজ্ঞান বিভাগের শিক্ষক আলমগির হোসেন (৫০) ও শাহ মখদুম থানার ভুগরোইল এলাকার সহিদুল ইসলামের ছেলে আমিরুল ইসলাম (২২)।

আহতরা হলেন, পবার পোড়াপকুর এলাকার কলিম উদ্দিনের মেয়ে কানিজ ফাতেমা কেয়া (২৬), চন্দ্রিমার খরখড়ি এলাকার ইদ্রিস আলীর ছেলে আরিফুল (২০)। কাটাখালীর আব্বাস আলীর ছেলে আবির হোসেন রাজা (২৪) ও রওসন আরা বেগম। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, নগরীর খরখড়ি বাইপাস এলাকার দিক থেকে অ্যাম্বুলেন্স আসছিলো। আর আম চত্বর এলাকা থেকে অটোরিক্সা যাচ্ছিল। পথে নওদাপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে দু’জন নিহত হন। এই দুর্ঘটনায় আরও পাঁচজন আহত হন। 

নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস দৈনিক শিক্ষা ডটকমকে বলেন, নিহত দু’জন ও আহত পাঁচ জনকে রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এই ঘটনায় অ্যাম্বুলেন্স চালককে আটক করেছে পুলিশ।

কঠোর বিধিনিষেধ বাড়তে পারে আরও এক সপ্তাহ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী - dainik shiksha কঠোর বিধিনিষেধ বাড়তে পারে আরও এক সপ্তাহ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রীর উপহার পেলেন কিন্ডারগার্টেনের ১০০ শিক্ষক - dainik shiksha প্রধানমন্ত্রীর উপহার পেলেন কিন্ডারগার্টেনের ১০০ শিক্ষক বিদেশি বিশ্ববিদ্যালয়ের শাখা ও স্টাডি সেন্টার বিদ্যমান আইনের সঙ্গে সাংঘর্ষিক - dainik shiksha বিদেশি বিশ্ববিদ্যালয়ের শাখা ও স্টাডি সেন্টার বিদ্যমান আইনের সঙ্গে সাংঘর্ষিক দুই ধরনের দুই ডোজ টিকা নিলে পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিতে পারে - dainik shiksha দুই ধরনের দুই ডোজ টিকা নিলে পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দিতে পারে করোনার প্রভাবে শিক্ষক এখন কচু ব্যবসায়ী - dainik shiksha করোনার প্রভাবে শিক্ষক এখন কচু ব্যবসায়ী মিতু হত্যা : সাবেক এসপি বাবুল আক্তারকে প্রধান আসামি করে মামলা - dainik shiksha মিতু হত্যা : সাবেক এসপি বাবুল আক্তারকে প্রধান আসামি করে মামলা ঘরে বসেই নতুন শিক্ষকদের ১০ দিনের অনলাইন প্রশিক্ষণ - dainik shiksha ঘরে বসেই নতুন শিক্ষকদের ১০ দিনের অনলাইন প্রশিক্ষণ এমপিও কমিটির ভার্চুয়াল সভা ১৭ মে - dainik shiksha এমপিও কমিটির ভার্চুয়াল সভা ১৭ মে শিক্ষক পাবেন পাঁচ হাজার, কর্মচারী আড়াই হাজার টাকা করে - dainik shiksha শিক্ষক পাবেন পাঁচ হাজার, কর্মচারী আড়াই হাজার টাকা করে সেহরি ও ইফতারের সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সূচি দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে - dainik shiksha দৈনিক আমাদের বার্তায় শিক্ষা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিন ৩০ শতাংশ ছাড়ে ‘কওমি মাদরাসায় জাতীয় চেতনা ও সংস্কৃতিবোধ উপেক্ষিত’ - dainik shiksha ‘কওমি মাদরাসায় জাতীয় চেতনা ও সংস্কৃতিবোধ উপেক্ষিত’ please click here to view dainikshiksha website