সড়ক দুর্ঘটনায় শিক্ষিকা নিহত - বিবিধ - দৈনিকশিক্ষা

সড়ক দুর্ঘটনায় শিক্ষিকা নিহত

মেহেরপুর প্রতিনিধি |

মেহেরপুরের গাংনী উপজেলার বাঁশবাড়িয়া কলোনীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা শাহানাজ খাতুন (৪৭) ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তবে শাহানাজের সঙ্গে প্রাইভেটকারে চড়ে থাকা তার দু'মেয়ে ও জামাতা অক্ষত রয়েছেন। ৩ কন্যা সন্তানের জননী নিহত শাহানাজ গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়ন পরিষদের সচিব ও  একই উপজেলার হাড়িয়াদহ গ্রামের বাসিন্দা রফিকুল ইসলামের স্ত্রী।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) ভোর ৫টার দিকে ফেনীর সদর উপজেলার হাইওয়েতে প্রাইভেটকার ও মালবাহি কার্গো গাড়ীর মুখোমুখি সংঘর্ষে নিহতের ঘটনা ঘটে।

ধানখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নিহত শাহানাজের নিকট আত্মীয় আখেরুজ্জামান নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, শাহানাজ পরিবারের সদস্যদের নিয়ে একটি প্রাইভেটকারে করে কক্সবাজারে বেড়াতে যাচ্ছিলেন। তারা বৃহস্পতিবার ভোর ৫টার দিকে ফেনী সদর উপজেলার হাইওয়েতে পৌঁছালে, গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে একটি মালবাহি কার্গোর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ওই সংঘর্ষে গাড়ীর সামনের সিটে বসে থাকা শিক্ষিকা শাহানাজ ঘটনাস্থলেই নিহত হন। এসময় স্থানীয়রা প্রাইভেট গাড়ীর ভেতর থেকে শাহানাজের মেঝো মেয়ে স্বর্ণা (১২), ছোট মেয়ে মনি (৯) এবং বড় মেয়ের স্বামী গাংনী উপজেলার কসবা গ্রামের বাসিন্দা প্রকৌশলী এরশাদ আলীকে অক্ষত অবস্থায় উদ্ধার করেন।

উন্নয়নশীল দেশের কাতারে বাংলাদেশ - dainik shiksha উন্নয়নশীল দেশের কাতারে বাংলাদেশ স্কুল-কলেজ খোলা এখনও ঝুঁকিপূর্ণ, মত আওয়ামী লীগ নেতাদের - dainik shiksha স্কুল-কলেজ খোলা এখনও ঝুঁকিপূর্ণ, মত আওয়ামী লীগ নেতাদের লেখক মুশতাকের মৃত্যু, তদন্ত কমিটি গঠন - dainik shiksha লেখক মুশতাকের মৃত্যু, তদন্ত কমিটি গঠন ডিজিটাল আইনকে কবরে দেয়ার সময় এসেছে : ডা. জাফরুল্লাহ - dainik shiksha ডিজিটাল আইনকে কবরে দেয়ার সময় এসেছে : ডা. জাফরুল্লাহ প্রাথমিকের ৯ মাসের সিলেবাস প্রকাশ - dainik shiksha প্রাথমিকের ৯ মাসের সিলেবাস প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষার সূচি প্রকাশ পরীক্ষার দাবিতে তিন দিনের আল্টিমেটাম জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের - dainik shiksha পরীক্ষার দাবিতে তিন দিনের আল্টিমেটাম জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মেডিকেলের প্রশ্নফাঁসের গুজব ছড়ালে আইনি ব্যবস্থা, অধিদপ্তরের সতর্কবার্তা - dainik shiksha মেডিকেলের প্রশ্নফাঁসের গুজব ছড়ালে আইনি ব্যবস্থা, অধিদপ্তরের সতর্কবার্তা ডিজিটাল নিরাপত্তা আইনে প্রধান শিক্ষকের করা মামলায় সুপার গ্রেফতার - dainik shiksha ডিজিটাল নিরাপত্তা আইনে প্রধান শিক্ষকের করা মামলায় সুপার গ্রেফতার please click here to view dainikshiksha website