সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু - কলেজ - দৈনিকশিক্ষা

সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু

নওগাঁ প্রতিনিধি |

নওগাঁর নজিপুর কলেজ থেকে ইনকোর্স পরীক্ষা দিয়ে বাড়ি ফেরা হলোনা কলেজ ছাত্র পলাশের (২০)। ঘাতক ট্রাক কেড়ে নিল তার আগামীর সম্ভাবনাময় জীবন। তিনি নওগাঁ পৌরসভার চক এনায়েত মহল্লার আইয়ুব হোসেনের ছেলে।

বুধবার (১৭ ফেব্রুয়ারী) সকালে পরীক্ষা দেয়ার জন্য মোটরসাইকেল যোগে নজিপুর যায়। 

নিহতের পারিবার ও থানা সূত্র জানা যায়,পলাশ নওগাঁর নাট্য আন্দোলনের একজন সক্রিয় কর্মী ও পত্নীতলা উপজেলা সদরের নজিপুর সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্র। পরীক্ষা শেষে দুপুরে বাড়ি ফেরার পথে নজিপুর-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের মহাদেবপুর উপজেলার শ্যামপুর (১৩ মাইল) নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মর্মান্তিক মৃত্যু ঘটে। ট্রাকের চাকা তার মাথার উপর দিয়ে গেলে হেলমেট খুলে পড়ে বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল দৈনিক শিক্ষা ডটকমকে জানান, দূর্ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথেই লাশ উদ্ধার করে থানায় নেওয়া হয়। পরে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় তাদের আবেদনের প্রেক্ষিতে মানবিক কারণে তাদের নিকট মরদেহ হস্তান্তর করা হয়েছে। তবে ঘাতক ট্রাকটিকে শনাক্ত করা যায়নি।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE  করতে ক্লিক করুন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষার সূচি প্রকাশ পরীক্ষার দাবিতে শাহবাগে বিক্ষোভের চেষ্টা, আটক ১০ শিক্ষার্থী - dainik shiksha পরীক্ষার দাবিতে শাহবাগে বিক্ষোভের চেষ্টা, আটক ১০ শিক্ষার্থী ৪৮ হাজার শিক্ষকের টাইম স্কেলের রিটের রায় রোববার - dainik shiksha ৪৮ হাজার শিক্ষকের টাইম স্কেলের রিটের রায় রোববার মেডিকেলের প্রশ্নফাঁসের গুজব ছড়ালে আইনি ব্যবস্থা, অধিদপ্তরের সতর্কবার্তা - dainik shiksha মেডিকেলের প্রশ্নফাঁসের গুজব ছড়ালে আইনি ব্যবস্থা, অধিদপ্তরের সতর্কবার্তা হল না খোলার শর্তে সাত কলেজের পরীক্ষা গ্রহণের অনুমতি - dainik shiksha হল না খোলার শর্তে সাত কলেজের পরীক্ষা গ্রহণের অনুমতি স্কুল-কলেজ খুলে দেওয়ার উসকানিদাতারা দেশের শত্রু: আমু - dainik shiksha স্কুল-কলেজ খুলে দেওয়ার উসকানিদাতারা দেশের শত্রু: আমু ভ্যাকসিন নিয়েও দেশে করোনা আক্রান্ত স্বাস্থ্যকর্মী - dainik shiksha ভ্যাকসিন নিয়েও দেশে করোনা আক্রান্ত স্বাস্থ্যকর্মী ডিজিটাল নিরাপত্তা আইনে প্রধান শিক্ষকের করা মামলায় সুপার গ্রেফতার - dainik shiksha ডিজিটাল নিরাপত্তা আইনে প্রধান শিক্ষকের করা মামলায় সুপার গ্রেফতার করোনা টিকা নিবন্ধন অ্যাপসে যুক্ত হলো শিক্ষক ক্যাটাগরি - dainik shiksha করোনা টিকা নিবন্ধন অ্যাপসে যুক্ত হলো শিক্ষক ক্যাটাগরি please click here to view dainikshiksha website