হবিগঞ্জে সরকারি বই বিক্রির ঘটনায় আটক ২ - দৈনিকশিক্ষা

হবিগঞ্জে সরকারি বই বিক্রির ঘটনায় আটক ২

নিজস্ব প্রতিবেদক |

হবিগঞ্জ পৌর বাস টার্মিনাল এলাকায় ভাঙ্গারি ব্যবসা প্রতিষ্ঠান থেকে ২০১৮-২০১৯ বর্ষের প্রাথমিক ও মাধ্যমিক স্তরের বিনামূল্যে বিতরণের জন্য সরকারি ৪ হাজারের অধিক বই জব্দ করার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার (১৫ জানুয়ারি) লাখাই উপজেলার পশ্চিম বুল্লা গ্রামের  রাসেল মিয়া ও হাসেম মিয়াকে দোকান কর্মচারীকে কারাগারে পাঠানো হয়েছে।  মামলার অপর দুই আসামি ভাঙ্গারি দোকানের মালিক লাখাই উপজেলার পশ্চিম বুল্লা গ্রামের সফর উদ্দিন ওরফে মনাই মিয়া ও দুলাল মিয়া পলাতক রয়েছেন। 

হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশের ওসি তদন্ত মো. জিয়াউর রহমান বলেন, এই ঘটনায় কোর্ট স্টেশন ফাঁড়ির ইনচার্জ গোলাম কিবরিয়া চৌধুরী বাদী হয়ে ৪ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেছেন।  ঘটনার সঙ্গে কে বা কারা জড়িত তা খুঁজে বের করার জন্য কাজ করছে পুলিশ। বিষয়টি তদন্তাধীন আছে।

উল্লেখ্য, ষষ্ঠ শ্রেণি থেকে দশম শ্রেণি পর্যন্ত বিনামূল্যে বিতরণের জন্য ২০১৮-২০১৯ খ্রিস্টাব্দের সরকারি বই সোমবার (১৪ জানুয়ারি) কতিপয় লোক হবিগঞ্জ পৌর বাস টার্মিনাল এলাকার একটি ভাঙ্গারি দোকানে বিক্রি করে দেয়। গোপন সূত্রে খবর পেয়ে কোর্ট স্টেশন ফাঁড়ির পুলিশ ওই ভাঙ্গারি দোকানে অভিযান চালায়। অভিযানের খবর পেয়ে দোকানের মালিক লাখাই উপজেলার পশ্চিম বুল্লা গ্রামের সফর উদ্দিন ওরফে মনাই মিয়া পালিয়ে যায়। অভিযানকালে দোকানে তল্লাসি চালিয়ে ৪ হাজার কপি বই জব্দ করা হয়। এ সময় দোকানের কর্মচারী লাখাই উপজেলার পশ্চিম বুল্লা গ্রামের রাসেল মিয়া ও হাসেম মিয়াকে আটক করা হয়।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0058741569519043