হাতিয়া সরকারি কলেজের জনপ্রিয় শিক্ষক তবির আহমদের মৃত্যু - দৈনিকশিক্ষা

হাতিয়া সরকারি কলেজের জনপ্রিয় শিক্ষক তবির আহমদের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক |

নোয়াখালীর হাতিয়া দ্বীপ সরকারি কলেজের জনপ্রিয়  শিক্ষক তবির আহমদ (৫৪) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।১৪ তম বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের ইংরেজি বিভাগের সহযোগি অধ্যাপক অকৃতদার তবির আহমদ একটানা ২৫ বছর হাতিয়া কলেজে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া এলাকায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাজিম উদ্দিন বলেন, কলেজ শিক্ষক তবির আহমেদ বাসায় একা থাকতেন। কক্ষের দরজার ভেঙে তার লাশ উদ্ধার করা হয়েছে। লাশ পরীক্ষা-নিরীক্ষা করে ধারণা করা হচ্ছে।

মঙ্গলবার (২২ মে) ভোর রাতে সেহরি খাওয়ার আগে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যু বরণ করেছেন। কলেজের অধ্যক্ষ প্রফেসর দেবব্রত দাস গুপ্ত বলেন, মঙ্গলবার সকালে কলেজের কয়েকজন ছাত্র বাড়ি থেকে আম নিয়ে যান শিক্ষক তবির আহমদের জন্য। দীর্ঘ সময় ধরে ডাকাডাকির পরও বাসার ভেতর থেকে কোনো সাড়া-শব্দ না পেয়ে ছাত্ররা বিষয়টি তাকেসহ কলেজের অন্য শিক্ষকদের অবহিত করেন। পরে তিনি বিষয়টি থানায় জানালে দুপুরে পুলিশ গিয়ে বাসার দরজা ভেঙে ভেতরে ঢুকে খাটের পাশে মেঝেতে তবির আহমেদের লাশ পড়ে থাকতে দেখেন। তারা ধারণা করছেন রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান সিকদার বলেন, কলেজের অধ্যক্ষের উপস্থিতিতে তারা গিয়ে বাসার দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখেন খাটের পাশে শিক্ষক তবির আহমদের লাশ পড়ে আছে। খাটের মশারিও এলোমেলো। পরে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে মৃত্যুর কারণ নিশ্চিত করার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখানের চিকিৎসকের মতামতের ভিত্তিতে লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।

এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির - dainik shiksha খাড়িয়া ভাষা সংরক্ষণে উদ্যোগ গ্রহণের আহবান প্রধান বিচারপতির উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি - dainik shiksha উপবৃত্তির সব অ্যাকাউন্ট নগদ-এ রূপান্তরের সময় বৃদ্ধি শিক্ষক হতে চান না শিক্ষক দম্পতিদের কৃতী সন্তানরা - dainik shiksha শিক্ষক হতে চান না শিক্ষক দম্পতিদের কৃতী সন্তানরা কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.00335693359375