হাফ ভাড়ার দাবিতে চট্টগ্রামে শিক্ষার্থীদের বিক্ষোভ - বিবিধ - দৈনিকশিক্ষা

হাফ ভাড়ার দাবিতে চট্টগ্রামে শিক্ষার্থীদের বিক্ষোভ

চট্টগ্রাম প্রতিনিধি |

গণপরিবহনে অর্ধেক ভাড়ার দাবিতে চট্টগ্রামে আন্দোলনরত শিক্ষার্থীরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেছে। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বেলা ১টার দিকে নগরের দুই নম্বর গেট এলাকায় তারা বিক্ষোভ করে। এসময় সড়কে যানজট সৃষ্টি হয়।

  

আন্দোলনরত শিক্ষার্থীরা অভিযোগ করে বলেন, গণপরিবহনে শিক্ষার্থীদের অর্ধেক ভাড়ার দাবিতে আমরা আন্দোলন করছি। এই আন্দোলনে ছাত্রফ্রন্টসহ কয়েকটি বাম ছাত্র সংগঠন যুক্ত হয়। আমরা মিছিল করতে চাইলে পুলিশ বাধা দেয়। যে কোনও দাবি নিয়ে আন্দোলন করা আমাদের গণতান্ত্রিক অধিকার। কিন্তু পুলিশ আমাদের ওপর লাঠিচার্জ করে এবং সাইফুর রুদ্র, মিরাজ উদ্দিনসহ কয়েকজনকে আটক করে।  

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) আরাফাতুল ইসলাম বলেন, রাস্তা অবরোধ করে তারা আন্দোলন করছিল। পুলিশ সেখান থেকে তাদের সরিয়ে দেয়। তাদের আন্দোলনের কারণে যান চলাচলে বাধা সৃষ্টি হয়। তাই তাদের রাস্তা থেকে সরে যেতে অনুরোধ করা হয়। এসময় কাউকে আটক করা হয়নি।

২০২২ খ্রিষ্টাব্দে স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০২২ খ্রিষ্টাব্দে স্কুলের ছুটির তালিকা আবরার হত্যা : ২০ আসামির মৃত্যুদণ্ড, পাঁচ জনের যাবজ্জীবন - dainik shiksha আবরার হত্যা : ২০ আসামির মৃত্যুদণ্ড, পাঁচ জনের যাবজ্জীবন ১২ বছর পূর্ণ না হলে নবম শ্রেণিতে ভর্তি নয় - dainik shiksha ১২ বছর পূর্ণ না হলে নবম শ্রেণিতে ভর্তি নয় সব বিভাগে ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর - dainik shiksha সব বিভাগে ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর স্কুলে ভর্তির আবেদনের সময় বাড়লো - dainik shiksha স্কুলে ভর্তির আবেদনের সময় বাড়লো চাকরিতে প্রবেশের বয়স বাড়ানোর দাবিতে শাহবাগে সমাবেশ - dainik shiksha চাকরিতে প্রবেশের বয়স বাড়ানোর দাবিতে শাহবাগে সমাবেশ শৈত্য প্রবাহ আসছে , তাপমাত্রা নামবে ৬ ডিগ্রিতে - dainik shiksha শৈত্য প্রবাহ আসছে , তাপমাত্রা নামবে ৬ ডিগ্রিতে সব আসামির মৃত্যুদণ্ড চান আবরারের মা - dainik shiksha সব আসামির মৃত্যুদণ্ড চান আবরারের মা please click here to view dainikshiksha website