হামলার বিচার না পেয়ে ফেসবুকে শিক্ষকের আবেগঘন স্ট্যাটাস - দৈনিকশিক্ষা

হামলার বিচার না পেয়ে ফেসবুকে শিক্ষকের আবেগঘন স্ট্যাটাস

নীলফামারী প্রতিনিধি |

নিজের ওপর হামলার বিচার না পেয়ে ফেসবুকে আবেকঘন স্ট্যাটাস দিয়েছেন নীলফামারীর কিশোরগঞ্জের মাগুড়া শাহপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম। তিনি শফিকুল ইসলাম নামে তার ফেসবুক আইডিতে লিখেছেন অবশেষে পরাজিত প্রধান শিক্ষক।

স্কুল কমিটির সাবেক সভাপতির হামলায় আহত প্রধান শিক্ষক শফিকুল ইসলাম। ছবি: সংগৃহীত

শফিকুল ইসলাম লিখেছেন, ‘দুই থানায় দুইটি মামলা, কিশোরগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষকদের মানববন্ধন, বিভিন্ন প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় সংবাদ পরিবেশন, এমনকি যুগ্ম সচিব মহোদয়ের পাঠানো চিঠি সবই বিফলে গেল, কিছুতেই কিছু হল না সাবেক সভাপতি শাহ মো. মুরাদগংদের। একজন সরকারি কর্মচারী হয়ে দায়িত্ব পালন করতে গিয়ে মার খেলাম চিকিৎসা নিলাম, মামলা করলাম এত কিছুর পরেও তাদের টিকিটাও ছুতে পারলাম না। শাস্তিতো অনেক দূরের কথা। মামলায় আদালত তাদের জামিন দিয়েছে। বর্তমানে আমার জীবন আরো হুমকির মুখে পড়ে গেল। এমনকি আসামিরা জামিনে বের হয়ে এসে আমাকে হুমকি দিল। আমি পরিস্থিতি খারাপ বুঝে আদালতের ভিতরে প্রবেশ করে বিজ্ঞ আদালতকে বিষয়টি অবহিত করি। বিজ্ঞ বিচারক মহোদয় আমার কথা শুনে আমাকে বসতে বলেন, প্রায় ১৫ মিনিট বসে থাকার পর তিনি আমাকে পরামর্শ দিলেন থানায় জিডি করার। এখন আমি কী করব, কোথায় যাব, ভাবছি এই মুহূর্তে মৃত্যুর প্রহর গণনা ছাড়া আর উপায় কি। কারণ বিচারের বাণী নীরবে নিভৃতে কাঁদে’।

গত ২১ জানুয়ারি বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনকে কেন্দ্র করে মাগুড়া শাহপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলামের ওপর হামলা চালায় ঐ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি শাহ মো. মুরাদ ও তার সমর্থকরা। 

এ ঘটনায় প্রধান শিক্ষক বাদী হয়ে তিনজনকে এজাহার নামীয় এবং অঙ্গাত কয়েকজনকে আসামি করে থানায় মামলা করেন। গত ৬ ফেব্রয়ারি হামলাকারীদের বিচার দাবি করে মানববন্ধন করেন শিক্ষকরা।

শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0055639743804932