হারুনকাণ্ডে আরো সাত দিন সময় চেয়েছে তদন্ত কমিটি - দৈনিকশিক্ষা

হারুনকাণ্ডে আরো সাত দিন সময় চেয়েছে তদন্ত কমিটি

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

রাজধানীর শাহবাগ থানায় কেন্দ্রীয় ছাত্রলীগের দুই নেতাকে নির্যাতনের ঘটনায় তদন্ত প্রতিবেদন জমা দিতে আরও ৭ কর্মদিবস সময় চেয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) তদন্ত কমিটি। 

মঙ্গলবার তদন্ত শেষ করতে কমিটির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে ডিএমপি কমিশনারের কাছে আরও সাত দিনের সময় চেয়ে আবেদন করা হয়। এদিন তদন্ত প্রতিবেদন দেওয়ার কথা ছিল। নাম প্রকাশে অনিচ্ছুক তদন্ত কমিটির এক সদস্য এ তথ্য নিশ্চিত করেছেন।

  

গত ৯ সেপ্টেম্বর রাষ্ট্রপতির এপিএস আজিজুল হকের সঙ্গে এডিসি হারুনের ব্যক্তিগত দ্বন্দ্বের জেরে ছাত্রলীগের ২ কেন্দ্রীয় নেতাকে মারধর করা হয়। ঘটনার দিন ওই হাসপাতালে চিকিৎসা নিতে গিয়েছিলেন এডিসি সানজিদা। সেখান থেকেই ঘটনার সূত্রপাত হয়। দুই পক্ষের মধ্যে মারধর ও হাতাহাতি হয়।

এ ঘটনায় গত ১১ সেপ্টেম্বর হারুনকে বরখাস্ত করা হয়। এর এক দিন পর শাহবাগ থানার পরিদর্শক (অপারেশন) গোলাম মোস্তফাকেও বদলি করা হয়।

এদিকে পুরো বিষয় খতিয়ে দেখতে গত ১০ সেপ্টেম্বর ডিএমপি তিন সদস্যের বিভাগীয় তদন্ত কমিটি গঠন করে। ডিএমপি সদরপ্তরের উপ-কমিশনার আবু ইউসুফকে প্রধান করে এ কমিটি গঠন করা হয়েছে।

মসজিদে মাদরাসার শিক্ষক খুন - dainik shiksha মসজিদে মাদরাসার শিক্ষক খুন পেনসিলভানিয়া বিশ্ববিদ্যালয়ে স্কলারশিপ, আবেদন শেষ ৩০ জুন - dainik shiksha পেনসিলভানিয়া বিশ্ববিদ্যালয়ে স্কলারশিপ, আবেদন শেষ ৩০ জুন দেশের মানুষের চিকিৎসা ব্যয় বছরে ৭৭ হাজার কোটি টাকা - dainik shiksha দেশের মানুষের চিকিৎসা ব্যয় বছরে ৭৭ হাজার কোটি টাকা ভুল চাহিদায় নিয়োগবঞ্চিত শিক্ষকদের জন্য সুখবর - dainik shiksha ভুল চাহিদায় নিয়োগবঞ্চিত শিক্ষকদের জন্য সুখবর ছুটি শেষে কাল খুলছে সরকারি অফিস, চলবে নতুন সূচিতে - dainik shiksha ছুটি শেষে কাল খুলছে সরকারি অফিস, চলবে নতুন সূচিতে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে please click here to view dainikshiksha website Execution time: 0.0031168460845947