হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে কপিল দেব - খেলাধুলা - দৈনিকশিক্ষা

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে কপিল দেব

নিজস্ব প্রতিবেদক |

হৃদরোগে আক্রান্ত ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেব। গুরুতর অবস্থায় তাকে রাজধানী দিল্লির একটি হাসপাতালে ভর্তি হয়েছে।

ভারতের ক্রীড়া সাংবাদিক লীনা ঠাকরে কপিলের অসুস্থতার কথা জানিয়ে প্রথম টুইট করেন।

টুইটে তিনি লেখেন, কিংবদন্তি ক্রিকেটার কপিল দেব হৃদরোগে আক্রান্ত হয়েছেন। তাকে দিল্লির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে  অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে তার। তার দ্রুত সুস্থতার জন্য দোয়া কামনা করছি।
লীনা ঠাকরের এই টুইটের পর ভারতের ক্রিকেট মহলে উদ্বেগ ছড়িয়ে পড়েছে। ‘হরিয়ানা হ্যারিকেন’ খ্যাত বিশ্বকাপজয়ী ভারত দলের সাবেক অধিনায়ক কেমন আছেন তা জানতে যোগাযোগ করছেন অনেকেই।

১৯৮৩ সালে ভারতের বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক ছিলেন কপিল দেব। দেশের হয়ে ১৩১টি টেস্ট খেলে ৫২৪৮ রান করেছেন কপিল। নিয়েছেন ৪৩৪টি উইকেট নিয়েছেন। এছাড়া ২২৫টি ওয়ানডে খেলে ২৫৩টি উইকেট নেয়ার পাশাপাশি ৩৭৮৩ রান করেন।

এমসি কলেজে গণধর্ষণ : ৮ ছাত্রলীগ কর্মীকে অভিযুক্ত করে চার্জশিট - dainik shiksha এমসি কলেজে গণধর্ষণ : ৮ ছাত্রলীগ কর্মীকে অভিযুক্ত করে চার্জশিট সুখবর আসছে ১১ থেকে ১৬ গ্রেডের কর্মচারীদের জন্য - dainik shiksha সুখবর আসছে ১১ থেকে ১৬ গ্রেডের কর্মচারীদের জন্য একজনের সাটিফিকেট তুলে নেয় আরেকজন, শিক্ষাবোর্ডে জালিয়াত চক্র বেপরোয়া - dainik shiksha একজনের সাটিফিকেট তুলে নেয় আরেকজন, শিক্ষাবোর্ডে জালিয়াত চক্র বেপরোয়া প্রাথমিক শিক্ষকদের বদলিতে অনিয়ম: দুদকের অনুসন্ধান শুরু - dainik shiksha প্রাথমিক শিক্ষকদের বদলিতে অনিয়ম: দুদকের অনুসন্ধান শুরু চার ধরনের ভাতা চান দশম গ্রেডের কর্মকর্তারা - dainik shiksha চার ধরনের ভাতা চান দশম গ্রেডের কর্মকর্তারা স্কুল-কলেজ শিক্ষকদের নভেম্বর মাসের এমপিওর চেক ছাড় - dainik shiksha স্কুল-কলেজ শিক্ষকদের নভেম্বর মাসের এমপিওর চেক ছাড় প্রশাসন ক্যাডারে আত্তীকৃত হতে চায় তিন ক্যাডার - dainik shiksha প্রশাসন ক্যাডারে আত্তীকৃত হতে চায় তিন ক্যাডার সব শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ বুদ্ধিজীবী দিবস পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ বুদ্ধিজীবী দিবস পালনের নির্দেশ মার্চে মেডিকেলে ভর্তি পরীক্ষা নেয়ার পরিকল্পনা - dainik shiksha মার্চে মেডিকেলে ভর্তি পরীক্ষা নেয়ার পরিকল্পনা please click here to view dainikshiksha website