১৩ সুপারশপে ‘নগদ’ পেমেন্টে মিলছে ১০ শতাংশ তাৎক্ষণিক ক্যাশব্যাক - দৈনিকশিক্ষা

১৩ সুপারশপে ‘নগদ’ পেমেন্টে মিলছে ১০ শতাংশ তাৎক্ষণিক ক্যাশব্যাক

নিজস্ব প্রতিবেদক |

সাপ্তাহিক ছুটির দিনে কেনাকাটায় গ্রাহকদের একটু বেশি লাভ দিতে উইকেন্ড অফার নিয়ে এলো মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’। এখন প্রতি সপ্তাহে বৃহস্পতিবার, শুক্রবার ও শনিবার নির্দিষ্ট সুপারশপ থেকে কেনাকাটা করে ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্টে করলে গ্রাহকেরা পাবেন সর্বোচ্চ ১০ শতাংশ বা ১০০ টাকা পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক।

চলতি মাসের ১০ মার্চ থেকে শুরু হওয়া ‘নগদ’-এর এ উইকেন্ড অফারটি চলবে আগামী ২ এপ্রিল পর্যন্ত। যেখানে স্বপ্ন, ইউনিমার্ট, মীনা বাজার, আগোরা, আমান বিগ বাজার, প্রিন্স বাজার, ডেইলি শপিং, বিগ বাজার সুপার শপ, মেহেদী মার্ট, সানি মার্ট, দ্য বাস্কেট লিমিটেড, খুলশী মার্ট এবং শপিং ব্যাগ সুপার শপ-এর মতো এমন ১৩টি মার্চেন্ট থেকে গ্রাহকেরা কেনাকাটায় উপভোগ করতে পারবেন সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক।

 

অফারটির আওতায় উল্লিখিত মার্চেন্ট থেকে সপ্তাহের শেষে কমপক্ষে এক হাজার টাকা কেনাকাটা করে ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করলেই গ্রাহকেরা পাবেন তাৎক্ষণিক এই ক্যাশব্যাক। এ ছাড়া সব শর্ত পূরণ করে পুরো অফারটি চলাকালে প্রতি মার্চেন্ট থেকে সর্বোচ্চ এক বার এই ক্যাশব্যাক অফারটি উপভোগ করতে পারবেন গ্রাহকেরা। 

গ্রাহকেরা নির্দিষ্ট মার্চেন্ট থেকে কেনাকাটা শেষে ‘নগদ’ অ্যাপ অথবা *167# (ইউএসএসডি) ডায়ালের মাধ্যমে বিল পরিশোধ করলে এ ক্যাশব্যাকটি উপভোগ করতে পারবেন। অফারটি উপভোগ করতে গ্রাহকদের ‘নগদ’ অ্যাকাউন্টটি অবশ্যই সচল থাকতে হবে।   

ক্যাম্পেইন বিষয়ে ‘নগদ’-এর প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, বর্তমানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে মানুষের দৈনিক কেনাকাটায় হিমশিম খেতে হচ্ছে। আমরা বরাবরের মতো চেষ্টা করছি মানুষকে একটু বাড়তি সুবিধা দিতে, যার কারণে বর্তমানে এই উইকেন্ড অফারটি চলছে।
 
এ ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানতে গ্রাহকেরা ‘নগদ’-এর ভেরিফায়েড ফেসবুক পেইজ ফলো করতে পারেন অথবা ‘নগদ’-এর ওয়েবসাইটে https://nagad.com.bd/ গিয়ে বিস্তারিত জানতে পারেন।

নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল - dainik shiksha নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ - dainik shiksha বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি - dainik shiksha যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি - dainik shiksha তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই - dainik shiksha শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী - dainik shiksha বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.010950088500977