১৪ নভেম্বর শিক্ষক নিবন্ধনের ভাইভা যাদের - দৈনিকশিক্ষা

১৪ নভেম্বর শিক্ষক নিবন্ধনের ভাইভা যাদের

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক : মঙ্গলবার (১৪ নভেম্বর) ১৭তম শিক্ষক নিবন্ধনের স্কুল পর্যায়ের রসায়ন বিষয়ের ভাইভা অনুষ্ঠিত হবে। এদিন চারশতাধিক প্রার্থীর মৌখিক পরীক্ষা নেয়া হবে। এদিন দুই শিফটে তারা মৌখিক পরীক্ষায় অংশ নেবেন।

জানা গেছে, সকাল ১০টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত প্রথম ব্যাচের ও দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত দ্বিতীয় ব্যাচের ভাইভা পরীক্ষা অনুষ্ঠিত হবে। মোট আটটি বোর্ড দুই ব্যাচে ভাইভা পরীক্ষায় অংশ নেবেন প্রার্থীরা। 

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য লিখিত পরীক্ষায় উত্তীর্ণ সব প্রার্থীকে সব শিক্ষা সনদ ও ট্রান্সক্রিপ্ট, এনআইডি ও অ্যাডমিট কার্ডের মূলকপি ও একসেট ফটোকপি সঙ্গে আনতে হবে।

প্রার্থীদের রোলভিত্তিক গ্রুপ বিন্যাস দৈনিক শিক্ষাডটকমের পাঠকদের জন্য তুলে ধরা হল। 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার চ্যানেলের সাথেই থাকুন।ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল  SUBSCRIBE করতে ক্লিক করুন।

শিক্ষকের কোচিংয়ে ছাত্রকে পিটিয়ে রক্তাক্ত - dainik shiksha শিক্ষকের কোচিংয়ে ছাত্রকে পিটিয়ে রক্তাক্ত মাধ্যমিকের মূল্যায়ন জরিপে কক্ষ পর্যবেক্ষক হতে শিক্ষকদের তালিকা আহ্বান - dainik shiksha মাধ্যমিকের মূল্যায়ন জরিপে কক্ষ পর্যবেক্ষক হতে শিক্ষকদের তালিকা আহ্বান নটর ডেম কলেজের নামে ভর্তি কোচিং, সর্তক করলো কর্তৃপক্ষ - dainik shiksha নটর ডেম কলেজের নামে ভর্তি কোচিং, সর্তক করলো কর্তৃপক্ষ নতুন কারিকুলাম দশম শ্রেণি পর্যন্ত কার্যকর হবে - dainik shiksha নতুন কারিকুলাম দশম শ্রেণি পর্যন্ত কার্যকর হবে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে ঈদের পরে শিক্ষাপ্রতিষ্ঠান শনিবার খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী - dainik shiksha ঈদের পরে শিক্ষাপ্রতিষ্ঠান শনিবার খোলা নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী পদোন্নতি পেতে ঢাবি শিক্ষকদের প্রশিক্ষণে ৭০ শতাংশ নম্বর পেতে হবে - dainik shiksha পদোন্নতি পেতে ঢাবি শিক্ষকদের প্রশিক্ষণে ৭০ শতাংশ নম্বর পেতে হবে please click here to view dainikshiksha website Execution time: 0.0079550743103027